হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

শেখ হেলাল এমপি : বিএনপি-জামায়াতকে রাজপথে নামতে দেয়া হবে না

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাবুল আকতার, খুলনা থেকে : বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের রাজপথে নামতে দেয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন। গতকাল মঙ্গলবার বিকালে খুলনা পাবলিক হল মাঠে খুলনা মহানগর ও জেলা আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ ঘোষণা দেন।
এ সময় শেখ হেলাল আরো বলেন, সকল ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনা সফলভাবে দেশ পরিচালনা করে যাচ্ছেন। দেশের উন্নয়নের সেই অগ্রযাত্রাকে স্বাধীনতার শত্রæরা একের পর এক বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। বিএনপি-জামায়াত যদি কখনো জনগণের গায়ে আগুন দেয়, তাহলে তাদের সেই হাত পুড়িয়ে দেয়ারও নির্দেশ দেন তিনি। আগামী জাতীয় নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বানও জানান শেখ হেলাল।
সম্মেলনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেলকে জনপ্রতিনিধি হিসেবে দেখার দাবি উঠেছে। মঙ্গলবার সকালে শুরু হওয়া সম্মেলনের সম্মানিত অতিথির বক্তব্যে প্রথম এই দাবি তোলেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। এরপর সম্মানিত অতিথির বক্তব্য দেন শেখ সোহেল। যুবলীগের এই সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাঈনুল হোসেন খান নিখিল। খুলনা জেলা ও মহানগর যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সভাপতি মো. কামরুজ্জামান জামাল।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ, নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, শেখ সালাউদ্দীন জুয়েল, এমপি, নারায়ণ চন্দ্র চন্দ এমপি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়