হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

মতিয়া চৌধুরী : আন্দোলন জনগণকে স্পর্শ করলে তা সফল হয়

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : যখন একটি আন্দোলন সর্বস্তরের জনগণকে স্পর্শ করে তখন সে আন্দোলন সফল হয় বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের উপনেতা আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। তিনি বলেন, এদেশে ভাষা আন্দোলন কিংবা গণঅভ্যুত্থান সফল হয়েছে ছাত্রদের আন্দোলনের কারণে। যখন একটি আন্দোলন সর্বস্তরের জনগণকে স্পর্শ করে তখন সে আন্দোলন সফল হয়।
ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে গতকাল মঙ্গলবার নবকুমার ইনস্টিটিউশন ও ড. শহীদুল্লাহ কলেজ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, এডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দীন, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদে মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সংসদ সদস্য হাজী সেলিম প্রমুখ।
অগ্নিকন্যা মতিয়া চৌধুরী বলেন, মতিউর একটি অবিনশ্বর চেতনার নাম। বিএনপির উদ্দেশে তিনি বলেন, তারা দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে। তারা যদি দেশে কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাদের জনগণ শক্ত হাতে জবাব দেবে।
শাজাহান খান বলেন, বিএনপি একটা সন্ত্রাসী দল। এদের দিয়ে রাজনীতি সম্ভব নয়। এডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি গণঅভ্যুত্থানের ইতিহাস সম্পর্কে কিছুই জানে না। তাদের রাজনীতি থেকে চিরদিনের মতো বিতাড়িত করা উচিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়