হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

নাশকতার মামলা : সাতক্ষীরার পৌর মেয়র তাজকিন কারাগারে

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মসিউর রহমান ফিরোজ, সাতক্ষীরা থেকে : নাশকতার মামলায় সাতক্ষীরা পৌরসভার মেয়র ও পৌর বিএনপির সদস্যসচিব তাজকিন আহমেদ চিশতীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে সাতক্ষীরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক মোহাম্মাদ হুমায়ুন কবির তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গত বছরের ২৪ ডিসেম্বর সকালে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবির প্রতি সংহতি জানিয়ে সাতক্ষীরায় বিক্ষোভ করে জামায়াতে ইসলামী। ওই সময় নাশকতা সৃষ্টির অভিযোগে ১৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ। এ ঘটনায় সদর থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাদী হয়ে একটি মামলা করেন। ওই মামলায় তাজকিন আহমেদ চিশতীকে ১৭ নম্বর আসামি করা হয়। এরপর হাইকোর্ট থেকে ৪২ দিনের জামিনে ছিলেন তিনি। গতকাল দুপুরে সাতক্ষীরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন তাজকিন আহমেদ চিশতী। তবে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক ও উক্ত মামলার আইনজীবী এডভোকেট সৈয়দ ইফতেখার আলী এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়