হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

গেøাবাল কটন সামিট বাংলাদেশ অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

স¤প্রতি বাংলাদেশ কটন এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত চতুর্থ গেøাবাল কটন সামিট বাংলাদেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত এই ফেস্টিভালে বিশ্বের বিভিন্ন দেশ থেকে তুলা আমদানির সঙ্গে যুক্ত আমদানিকারক ও রপ্তানিকারক এবং তুলা সংশ্লিষ্ট বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী ও শিল্পপতিরা যুক্ত ছিলেন। সামিটের উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি। বিজ্ঞপ্তি
সমাপনী দিনে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এমপি। বিশেষ অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এমপি।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- আমেরিকান অ্যাম্বাসির চার্জ ডি অ্যাফেয়ার্স হেলেন লা ফেভ, অস্ট্রেলিয়ান হাইকমিশনার জার্মি ব্রুয়ার, ব্রাজিল অ্যাম্বাসেডর পাউলো ফারনান্দো ডায়াস ফেরেস, এফবিসিসিআই সভাপতি মো. জসীম উদ্দিন, বিটিএমএ সভাপতি মোহাম্মদ আলী খোকন, বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, বিকেএমইএ নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম। সভাপতিত্ব করেন বাংলাদেশ কটন এসোসিয়েশনের সভাপতি মুহাম্মদ আইউব।
সম্মেলনে অস্ট্রেলিয়া, ব্রাজিল, ফ্রান্স, জর্জিয়া, জার্মানি, ভারত, ইতালি, সংযুক্ত আরব আমিরাত, সুইজারল্যান্ড, সিঙ্গাপুর, থাইল্যান্ড, পাকিস্তান ও যুক্তরাষ্ট্রের অংশীজনরা অংশ নেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ফেস্টিভালের চেয়ারম্যান শেখ মো. সামিউল ইসলাম এবং সাধারণ সম্পাদক মো. পাভেল হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়