হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

অপরাধীদের তথ্য চাইলেন ডিএমপি কমিশনার ফারুক

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক নিজ নিজ এলাকার মাদকসেবী, মাদক ব্যবসায়ী কিংবা অন্য কোনো অপরাধে জড়িত রয়েছে এমন ব্যক্তিদের তথ্য দিয়ে সহযোগিতা করতে নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে ডিএমপির ওয়ারী বিভাগ আয়োজিত ধলপুর কমিউনিটি সেন্টারে শীতার্ত অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় তিনি এ আহ্বান জানান। নগরবাসীর উদ্দেশে তিনি বলেন, আপনাদের নিজের সন্তান কিংবা আত্মীয়-স্বজনও যদি মাদক ব্যবসাসহ কোনো অপরাধে জড়িয়ে পড়ে সেই তথ্য দিয়েও পুলিশকে সহযোগিতা করুন। আপনারা তথ্য দিয়ে আমাদের সহায়তা করলে আপনার এলাকায় শান্তি বিরাজ করবে। ডিএমপি কমিশনার বলেন, আপনারা সহযোগিতার হাত না বাড়ালে পুলিশের পক্ষে সব ধরনের তথ্য পাওয়া সম্ভব নয়। পুলিশ যেমন বিপদে-আপদে আপনাদের পাশে দাঁড়ায় তেমনি তথ্য দিয়েও পুলিশকে সহায়তা করা আপনাদের নৈতিক দায়িত্ব।
পুলিশ সর্বদা আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করে জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশ নানা দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়াচ্ছে। করোনা মহামারির সময়ে যখন নি¤œবিত্ত, মধ্যবিত্ত দুস্থ-অসহায় মানুষের কোনো কাজ ছিল না তখন পুলিশ বেতনের টাকা বাঁচিয়ে তাদের মাঝে খাদ্য বিতরণ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়