প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

লস অ্যাঞ্জেলেসে বন্দুক হামলায় নিহত ১০

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি ‘বলরুম’ নাচের আসরে বন্দুক হামলায় ১০ জন নিহত এবং আরো অন্তত ১০ জন আহত হয়েছেন।
যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যমগুলো জানায়, স্থানীয় সময় গত শনিবার রাত ১০টার পর হামলার ওই ঘটনা ঘটে। লস অ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফের কার্যালয় থেকে এক বিবৃতিতে বলা হয়, স্থানীয় পুলিশ এবং গোয়েন্দা বিভাগ বিষয়টি তদন্ত করে দেখছে। সেখান থেকে ১০টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত আরো ১০ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে অন্তত একজনের অবস্থা আশঙ্কাজনক। তিনি বলেন, ‘এই মুহূর্তে আমাদের হাতে আর কোনো তথ্য নেই।’
একজন পুরুষ এ হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ। কেন তিনি এ হামলা চালিয়েছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। হামলার পর সন্দেহভাজন ওই হামলাকারী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ তাকে খুঁজছে বলেও রোববার ভোরে শেরিফের কার্যালয় থেকে জানানো হয়।
চীনা নববর্ষ (লুনার নিউ ইয়ার) উপলক্ষে আয়োজিত ‘মন্টেরি পার্ক লুনার নিউ ইয়ার ফেস্টিভ্যালে’ অংশ নিতে এদিন হাজার হাজার মানুষ মন্টেরি পার্ক নগরীতে জড়ো হয়েছিলেন।
হামলার পর ঘটনাস্থলের কিছু ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থল এবং আশপাশের রাস্তা ঘিরে ফেলেছে। যানচলাচল বন্ধ করে দেয়া হয়েছে। যেখানে হামলার ঘটনা ঘটেছে তার পাশেই একটি রেস্তোরাঁর মালিক লস অ্যাঞ্জেলেস টাইমসকে বলেন, হামলার পর যারা তার রেস্তোরাঁয় আশ্রয় নিতে এসেছিল তারা বলেছেন, ‘এক ব্যক্তি মেশিনগান হাতে তাদের ওপর হামলা চালিয়েছেন’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়