প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

এসআইবিএলের এজেন্ট ব্যাংকিং সম্মেলন উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘এজেন্ট ব্যাংকিং কনফারেন্স-২০২৩’ গত ২১ জানুয়ারি ঢাকার একটি হোটেলে উদ্বোধন হয়েছে। উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. আবুল বশর। সভাপতিত্ব করেন সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, মানবসম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক, এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. মশিউর রহমানসহ বিভিন্ন বিভাগীয় প্রধান, দেশব্যাপী বিস্তৃত ৩৩৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের এজেন্ট এবং আউটলেট সংশ্লিষ্ট শাখা ব্যবস্থাপক।
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. আবুল বশর বলেন, ব্যাংকিং সেক্টর নিয়ে অপপ্রচার ও গুজব ছড়ানো হচ্ছে। এসব গুজব বা অপপ্রচারে কান দেবেন না। বাংলাদেশ ব্যাংক নিবিড় তদারকি করছে এবং ব্যাংকগুলোকে প্রয়োজনমাফিক সহযোগিতা করছে। আপনারা তৃণমূল মানুষের সঙ্গে কাজ করেন, তাই কোনোভাবে মানুষের বিশ্বাসে ফাটল ধরাবেন না। সভাপতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, আমরা এ বছর এজেন্ট ব্যাংকিং আউটলেটের সংখ্যা ৫০০ তে উন্নীত করতে চাই এবং আপনাদের মাধ্যমে কৃষি ও এসএমইতে বিনিয়োগ বৃদ্ধি করতে চাই। রেমিট্যান্স বৃদ্ধিতে এজেন্টদের ভূমিকা প্রশংসনীয় উল্লেখ করে তিনি আরো বলেন, আমরা অভীষ্ট লক্ষ্য অর্জনে একসঙ্গে কাজ করব। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়