মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

রাশেদ খান মেনন : ৬৯’র গণঅভ্যুত্থান না হলে মুক্তিযুদ্ধ সম্ভব হতো না

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, এমপি বলেছেন, ঊনসত্তরের গণঅভ্যুত্থান না হলে একাত্তরের মুক্তিযুদ্ধ সম্ভব হতো না। বঙ্গবন্ধু বঙ্গবন্ধু হিসেবে জনমানসে অভিষিক্ত হতেন না। গতকাল শনিবার বিকালে ঊনসত্তরের গণঅভ্যুত্থানের শহীদ আসাদের ৫৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে ‘ঊনসত্তরের গণঅভ্যুত্থান’ শীর্ষক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি।
রাশেদ খান মেনন বলেন, দুভার্গ্য যে মাত্র চুয়ান্ন বছরেই ঊনসত্তরের গণঅভ্যুত্থান আমরা ভুলে যেতে বসেছি। আমরা দেখতে পাই সংবাদপত্রের পাতায় খুবই ছোট করে উল্লেখ করা হয়। বাংলাদেশকে সামনে এগিয়ে যেতে অতীতের গৌরবের ইতিহাসের ওপর দাঁড়াতে হবে।
আলোচনা সভায় মূল বক্তব্য উপস্থাপন করেন অধ্যাপক মেসবাহ কামাল। বক্তব্য রাখেন পলিটব্যুরোর সদস্য কমরেড কামরুল আহসান, বাংলাদেশ যুব মৈত্রীর সভাপতি তৌহিদুর রহমান, বাংলাদেশ ছাত্র মৈত্রীর সাংগঠনিক সম্পাদক ইমরান নূর নীরব। অনুষ্ঠান সঞ্চালন করেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য দীপঙ্কর সাহা দিপু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়