মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

নাটোরে লিটন : ষড়যন্ত্রকারীদের দ্বারা দেশের কোনো উন্নয়ন হতে পারে না

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ মানে আকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু, মেট্রো রেলসহ বিভিন্ন উন্নয়ন। মানুষ জানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দেশ নিরাপদ। আজ দেশ কোথা থেকে কোথায় গিয়ে পৌঁছেছে। আর যারা বিদেশে গিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের দ্বারা দেশের কোনো উন্নয়ন হতে পারে না। এটা আজ মানুষ বুঝতে পেরেছে। তারা শুধু আন্দোলনের কথা বলে দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা আন্দোলন করতেই পারে। কিন্তু যদি আন্দোলনের নামে জ্বালাও পোড়াও আর ভাঙচুর করে তাহলে তাদের সেই হাত ভেঙে দিতে হবে। এ জন্য ছাত্রলীগ ও যুবলীগসহ নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।
খায়রুজ্জামান লিটন আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করতে শহরের জেলা পরিষদের অনিমা চৌধুরী অডিটোরিয়ামে গতকাল শনিবার বিকালে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশেষ প্রতিনিধি সভায় বক্তব্য রাখার সময় এসব কথা বলেন। তিনি দলের সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে রাজশাহীতে ২৯ জানুয়ারির জনসভা সফল করতে উপস্থিত থাকার আহ্বান জানান। ডিজিটালি যুক্ত জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এম পি, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, বাগাতিপাড়া-লালপুর আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য রতœা আহমেদ,সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে সব নেতাকর্মীকে একত্রিত হয়ে কাজ করতে হবে। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর জনসভা থেকে আগামী নির্বাচনে যে নির্দেশনা দিবেন তা পালন করে নির্বাচন করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়