মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

ডেমরায় সিএনজিচালক খুনের মামলায় বাঘাসহ : গ্রেপ্তার ৩

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ডেমরায় সিএনজিচালক আলী হোসেন হত্যা মামলার অন্যতম আসামি নুর হোসেন ওরফে বাঘাসহ (৪৩) তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার বাকি দুজন হলেন, লিংচাঁন ওরফে নীলচাঁন মিয়া (৩৫) ও আ. মান্নান (৩৫)। এ সময় তাদের কাছ থেকে ২টি সুইস গিয়ার চাকু ও ১২টি টাই ক্যাবল উদ্ধার করা হয়। গতকাল শনিবার র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
সিও জানান, গত ১৯ জানুয়ারি রাতে সিএনজিচালক আলী হোসেন যাত্রী পরিবহনের জন্য মুন্সীগঞ্জের মোক্তারপুর ব্রিজ এলাকায় অবস্থান করছিলেন। রাত ১টার দিকে অজ্ঞাতনামা ৪ ছিনতাইকারী পূর্বপরিকল্পনা অনুযায়ী যাত্রী বেশে ঢাকার মাতুয়াইল সাদ্দাম মার্কেটের সামনে যাওয়ার জন্য ৩৫০ টাকায় ওই সিএনজি অটোরিকশাটি ভাড়া করে। সিএনজিচালক আলী হোসেন তাদের নিয়ে মাতুয়াইল যাওয়ার পথে সাইনবোর্ড মদিনা চত্বর এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা সিএনজিচালক আলী হোসেনকে মারধর শুরু করে। এ সময় চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা সিএনজিচালক আলী হোসেনকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় আল আমিন নামে একজন স্থানীয়দের হাতে ধরা পরে যায়। আর অন্য ছিনতাইকারীরা অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মামলা হলে পুলিশের পাশাপাশি র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল ভোরে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া এলাকায় অভিযান চালিয়ে প্রথমে বাঘাকে গ্রেপ্তার করে র‌্যাব-১০ এর একটি দল। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার তারাবো এলাকায় অভিযান চালিয়ে বাকি দুজনকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো বলেন, গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা সিএনজি ও অটোরিকশা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন ধরে ঢাকা, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকায় অটোরিকশা ও সিএনজি ছিনতাই করে আসছিল। চলতি মাসে তারা কেরানীগঞ্জ এলাকা থেকে একাধিক সিএনজি ছিনতাই করে। গ্রেপ্তারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়