মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই যুবককে পুলিশে দিল জনতা

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার (দক্ষিণ) প্রতিনিধি : টেকনাফে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরির সময় দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। এরা হলেন- হোয়াইক্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রইক্ষ্যং এলাকার আবু তালেবের ছেলে আবু ছিদ্দিক (২৮) ও মৃত রহিম উল্লাহর ছেলে মো. শফিক (২১)।
গতকাল শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে দেশে তৈরি একটি আগ্নেয়াস্ত্র, দুটি গুলি ও একটি ছোরা জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ওসি মো. আবদুল হালিম।
স্থানীয় সূত্রে জানা গেছে, পাহাড়ি ও রোহিঙ্গা অধ্যুষিত এলাকা রইক্ষ্যংয়ের দুই যুবক তাদের এলাকা থেকে ৫ কিলোমিটার দূরে কান্জরপাড়া এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিল। তাদের ঘোরাঘুরির উদ্দেশ্য সন্দেহজনক হওয়ায় স্থানীয় জনতা জড়ো হয়ে তাদের আটক করে। তাদের কাছে অস্ত্র থাকার বিষয়টি নিশ্চিত হলে স্থানীয় পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়। পরে পুলিশ কান্জরপাড়া থেকে তাদের আটক করে।
হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আগ্নেয়াস্ত্র নিয়ে কেন ঘোরাঘুরি করছিল। সেই সঙ্গে পিসি পিআর যাচাই করা হচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়