মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

জাবি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নুর হাছান নাঈম, জাবি থেকে : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রেস ক্লাব প্রতিষ্ঠার একাদশ বর্ষ অতিক্রম করে এক যুগে পদার্পণ করেছে। গতকাল শনিবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের জাবি প্রেস ক্লাব কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন সংগঠনের সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা।
অনুষ্ঠানে জাবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুর হাছান নাঈমের সঞ্চালনায় কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক এজহারুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিষ্ঠিত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব অত্যন্ত সুনামের সঙ্গে সংবাদ পরিবেশন করে আসছে। আশা করি, যে প্রতিশ্রæতি নিয়ে তাদের যাত্রা হয়েছিল, তা অব্যাহত থাকবে।
এ সময় অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক রনি হোসাইন বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই জাবি প্রেস ক্লাব বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনের মাধ্যমে সুনামের সঙ্গে কাজ করে আসছে।
বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক ভাবমূর্তি দেশ ও বিশ্বের কাছে তুলে ধরতে সংগঠনটির সদস্যরা ভবিষ্যতেও এভাবেই কাজ করে যাবে বলে আশা করছি।
অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে জাবি প্রেস ক্লাবের সভাপতি ইমন মাহমুদ বলেন, নানা চড়াই উতরাই পেরিয়ে জাবি প্রেস ক্লাব এক যুগে পদার্পণ করেছে। এ পথচলায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ জানাই। আশা করি, জাবি প্রেস ক্লাবের সদস্যরা বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে ভবিষ্যতেও সমাজ উন্নয়নে কাজ করে যাবেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জাবি প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. মুসা, সাবেক সাধারণ সম্পাদক খলিলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা।
উল্লেখ্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব ২০১২ সালের ২১ জানুয়ারি মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে প্রতিষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়