মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

চট্টগ্রাম : ছুরিকাঘাতে যুবক খুন

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় রাস্তার পাশ থেকে মোহাম্মদ কায়েস (৩৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবককে দুর্বত্তরা ছুরিকাঘাতে হত্যা করে রাস্তার পাশে ফেলে গেছে বলে পুলিশ ধারণা করছে। গতকাল শনিবার সকালে সিডিএ আবাসিক এলাকায় রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত কায়েস পটিয়ার জিরি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড কৈয়গ্রাম এলাকার আবু তাহেরের ছেলে।
কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ ভোরের কাগজকে বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিডিএ আবাসিক এলাকায় রাস্তার পাশে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে শনাক্ত করে মরদেহটি পটিয়ার এক যুবকের। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তবে ওই যুবকের পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে কেউ খুন করে রাস্তায় ফেলে গেছে। এ ব্যাপারে তদন্ত চলছে।
ওসি বলেন, নিহত কায়েস সোর্সের কাজ করত। হয়তো পুরানো দ্ব›েদ্বর জের ধরে হত্যাকাণ্ডের এই ঘটনা ঘটেছে। মোবাইল ফোনের সূত্র ধরে হত্যার মোটিভ বের করার চেষ্টা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়