সমাজকল্যাণমন্ত্রী : ভিক্ষুক নিয়ন্ত্রণে অভিযান চালাচ্ছে মোবাইল কোর্ট

আগের সংবাদ

বৈশ্বিক সংকটে চাপা প্রত্যাবাসন : রোহিঙ্গা শরণার্থী

পরের সংবাদ

বাণিজ্যমেলা : প্রাণ ললিপপের স্টলে ক্রেতাদের ঢল

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। বাড়ছে ক্রেতাদের ভিড়। এরই মধ্যে মেলায় বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্যে নিয়ে এসেছে নানা অফার। দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণের স্টলেও মিলছে অফার। বিশেষ করে প্রাণ ললিপপে দেয়া হচ্ছে আকর্ষণীয় অফার। ফলে স্টলটিতে ঢল নেমেছে ক্রেতাদের। গতকাল বাণিজ্যমেলায় প্রাণ ললিপপ স্টলে গিয়ে এমন চিত্র চোখে পড়ে।
জানা যায়, মেলা উপলক্ষে প্রাণের ললিপপে চলছে ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড়। এগুলোর মধ্যে ছাড় দিয়ে ডিভাইনো চকলেট ২৩০ টাকা, ট্রিট সুইট হার্ট ১৬০ টাকা, ট্রিট চকলেট বার ২৮০ টাকা, ক্র্যাঞ্চি ওয়েফার ৬০ টাকা, সিক্সার্স বাদামের চকলেট ৩৫০ টাকা, ট্রিট চকলেট সেলিব্রেশন প্যাক ২০০ টাকা, সুইট ল্যান্ড পান্ডা ১৬০ টাকায় বিক্রি হচ্ছে।
ক্রেতারা বলেন, ব্যস্ততার কারণে এতদিন মেলায় আসা সম্ভব হয়নি। ছুটির দিন হওয়ায় পরিবার নিয়ে মেলায় এসেছি। প্রাণের চকলেট ভালো হওয়ায় এখান থেকে কিনছি।
স্টলটির ইনচার্জ গৌতম কুমার দাস বলেন, মেলার প্রথমদিন থেকেই আমরা ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি। ছুটির দিন হওয়ায় প্রচুর ক্রেতা স্টলটিতে এসেছেন। এবারের মেলায় পণ্যের পসরা সাজিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ। দুটি প্যাভিলিয়নে ১২০টির মতো নতুন পণ্যসহ প্রায় ছয় হাজার ৪০০ পণ্য প্রদর্শন করছে প্রতিষ্ঠানটি। এছাড়া মেলা উপলক্ষে রয়েছে ১০-৩৫ শতাংশ পর্যন্ত ছাড়। এবারের মেলায় বাংলাদেশ ছাড়াও ভারত, হংকং, তুরস্ক, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, পাকিস্তান, থাইল্যান্ড, নেপালসহ ১২টি দেশের ব্যবসায়ীরা তাদের পণ্য নিয়ে হাজির হয়েছেন। মেলায় ১৭টি বিদেশি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে। দেশ-বিদেশের মোট ৩৩১টি স্টল, প্যাভিলিয়ন ও মিনি প্যাভিলিয়ন রয়েছে। গতবার এই সংখ্যা ছিল ২২৫টি।
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে বাণিজ্যমেলা। তবে সাপ্তাহিক বন্ধের দিন রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। এবারে মেলার প্রবেশ মূল্য প্রাপ্ত বয়স্কদের জন্য ৪০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২০ টাকা। অনলাইনে ৫০ শতাংশ ডিসকাউন্টে মেলার টিকেট কেনা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়