দুদক মামলা : আদালতে হাজিরা দিলেন আব্বাস দম্পতি

আগের সংবাদ

শিল্প খাতে বাড়ল গ্যাসের দাম > সবচেয়ে বেশি বাড়ছে ক্ষুদ্রশিল্পে, মূল্যস্ফীতির ওপর চাপ বাড়বে : বিশেষজ্ঞদের অভিমত

পরের সংবাদ

এমটিবির বার্ষিক ঝুঁকি সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি তাদের বার্ষিক ঝুঁকিবিষয়ক সম্মেলন-২০২২ ভার্চুয়ালি আয়োজন করে। এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ সঞ্চালক ও তাহমিনা জামান খান, রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশন সহসঞ্চালকের ভূমিকা পালন করেন।
এমটিবির জ্যেষ্ঠ ব্যবস্থাপনা টিম, বিভিন্ন শাখার কর্মকর্তা ও ব্যাংকের প্রধান কার্যালয়ে রিস্ক নিয়ে কাজ করা কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। এমটিবিতে বলিষ্ঠ ঝুঁকি ব্যবস্থাপনা সংস্কৃতি গড়ে তোলার প্রয়াসে নিজেদের দৃঢ় প্রত্যয় পুনর্ব্যক্তকরণের অংশ হিসেবে এবং সংম্পৃক্ত নিয়ন্ত্রক সংস্থাগুলোর প্রত্যাশা পূরণের প্রয়োজনে ব্যাংক এই সম্মেলনের আয়োজন করে। এ বছরের সম্মেলনের থিম- ‘ডাইনামিক রিস্ক ম্যানেজমেন্ট প্র্যাকটিসেস ফর সাস্টেইনেবল গ্রোথ ট্র্যাজেক্টরি’। টেকসই ব্যবসায়িক বৃদ্ধি অর্জনের প্রয়াসে এমটিবি বার্ষিক ঝুঁকিবিষয়ক সম্মেলন ব্যাংকের মধ্যে কার্যকর ঝুঁকি ব্যবস্থাপনার গুরুত্ব ও তাৎপর্য ছড়িয়ে দিতে ভূমিকা রাখবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়