নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আগের সংবাদ

নামমাত্র প্রস্তুতিতে পাঠদান : বই পায়নি অনেক শিক্ষার্থী > বই, সহায়িকা ছাড়াই শিক্ষকদের প্রশিক্ষণ > নোট-গাইড ছাপার তোড়জোড়

পরের সংবাদ

মেঘনা ব্যাংক : ইমরানা জামান ভাইস চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিশিষ্ট শিল্পপতি মিসেস ইমরানা জামান চৌধুরী মেঘনা ব্যাংক পরিচালনা পর্ষদের ১৫০তম সভায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মিসেস চৌধুরী সফল একজন শিল্প উদ্যোক্তা। বর্তমানে তিনি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালক। এছাড়া লাইট হাউজ নেভিগেশন লিমিটেড এবং মেন্টিকোর টেকনোলজি লিমিটেডেও পরিচালক হিসাবে দায়িত্ব পালন করছেন।
একই সভায় বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ মামুন সালাম এবং আর্থিক খাতের বিশেষজ্ঞ এস এম রেজাউর রহমান যথাক্রমে নির্বাহী কমিটি এবং অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া মেঘনা ব্যাংকের পরিচালনা পর্ষদের ঝুঁঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশিষ্ট উদ্যোক্তা সমাজসেবী মিসেস রেহানা আশিকুর রহমান।
মোহাম্মদ মামুন সালাম তৈরি পোশাক খাতের একজন স্বনামধন্য উদ্যোক্তা এবং সেলিম এন্ড ব্রাদার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। এস এম রেজাউর রহমান দীর্ঘ ৩৫ বছর আর্থিক খাত ও পুজিঁবাজার বিশেষজ্ঞ হিসাবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করছেন।
মিসেস রেহানা আশিকুর রহমান ২০২১ সাল পর্যন্ত ৪ মেয়াদে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ডের নির্বাচিত সদস্য। এছাড়া তিনি বেসরকারী উন্নয়ন সংস্থা-ড্যাপ্পের চেয়ারপারসন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়