পদ্মা সেতু : মোটরসাইকেল চলাচল চেয়ে হাইকোর্টে রিট

আগের সংবাদ

আইসিসি অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ : বিশ্বকাপে অপ্রতিরোধ্য টাইগ্রেসরা

পরের সংবাদ

কুমিল্লায় শিক্ষার্থীদের সঙ্গে ‘গুটি’ টিম

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির ওয়েব সিরিজ ‘গুটি’র বিশেষ প্রদর্শনীতে কুমিল্লায় হাজির হয়েছেন আজমেরী হক বাঁধন।
সেখানে বাঁধন বলেন, “কুমিল্লা শহরটা এখন যেন ‘গুটি’ময়। পুরো শহর ‘গুটি’র পোস্টারে ছেয়ে গেছে। পোস্টারে নিজেদের দেখে অন্যরকম ভালো লাগছে। খুবই মজা পেয়েছি।
এর আগে আমার ‘রেহানা’ সিনেমাটি হয়তো সেভাবে এত পোস্টারে সয়লাব হয়নি। তখন করোনা ছিল। সেখানে এবার শহরজুড়ে পোস্টার দেখাটা আমার জন্য অন্য রকম অভিজ্ঞতা ছিল। কুমিল্লায় আমরা শুটিং করেছি। সেই গল্প নিয়ে কুমিল্লার দর্শকের সামনে আসতে পেরে ভালো লাগছে। কীভাবে তারা ওয়েব সিরিজটি নেন, সেটা দেখার অপেক্ষায় রয়েছি।” কুমিল্লা টাউন হল অডিটরিয়ামে গতকাল বিকাল ৫টায় প্রদর্শিত হবে ‘গুটি’। চরকির এই ওয়েব সিরিজ ‘গুটি’র সঙ্গে রয়েছে কুমিল্লা শহরের ঘনিষ্ঠ যোগাযোগ। এখানে যে কেবল শুটিং হয়েছে তাই নয়, ‘গুটি’র পরিচালক শঙ্খ দাসগুপ্তও এই শহরে বড় হয়েছেন। ১৭ বছর কাটিয়েছেন কুমিল্লায়। মাদক নিয়ে গল্প ভাবার সময় থেকেই ভাবছিলেন, কোথায় শুটিং করা যায়। তখন মাথায় আসে, প্রিয় শহরেই শুটিং করলে করলে কেমন হয়। কারণ এই শহর প্রায়ই মাদকের জন্য খবরের শিরোনাম হয়। সেই গল্প নিয়ে কুমিল্লার দর্শকের সামনে হাজির হচ্ছেন।
তিনি বলেন, “কুমিল্লার দর্শকরা খুবই আন্তরিকভাবে আমাদের গ্রহণ করেছেন। আমরা ভিক্টোরিয়া কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে সিরিজটি নিয়ে কথা বলেছি। সেখানে ‘গুটি’ নিয়ে কুইজ ছিল। বুঝতে পেরেছি, এখানকার দর্শক অনেকেই চরকি ও ‘গুটি’র খোঁজ-খবর রাখেন। পর্বটি অনেক মজার ছিল। আশা করছি ওটিটির দর্শকদের মতো বিশেষ প্রদর্শনী দেখেও সবাই ওয়েব সিরিজের প্রশংসা করবেন।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়