মির্জা ফখরুল : বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী

আগের সংবাদ

সতর্ক-সংকুলানমুখী মুদ্রানীতি : আমানত সুদের ঊর্ধ্বসীমা প্রত্যাহার > নীতি সুদহার বাড়ল > রেপো সুদহার বেড়েছে ২৫ বেসিস পয়েন্ট

পরের সংবাদ

বাজারে এলো ইনফিনিক্সের নোট ১২ প্রো

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নোট ১২ প্রো নামে নতুন স্মার্টফোন বাজারে আনার কথা ঘোষণা করেছে তরুণদের প্রিয় চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। নোট সিরিজের স্মার্টফোনের তালিকায় নতুন সংযোজন এই ডিভাইসে আছে হেলিও জি৯৯ প্রসেসর, ২৫৬জিবি রম আর ১৩জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র?্যাম, ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ট্রিপল ক্যামেরা এবং ৬.৭” এফএইচডি+ ট্রু কালার অ্যামোলেড ডিসপ্লে। নোট ১২ প্রো স্মার্টফোনের প্রকৃত সম্ভাবনাকে তুলে ধরে, যা একে করে তোলে সবার চেয়ে আলাদা। ব্যবহারকারীদের একটি অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে এটি তরুণদের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করতে সক্ষম হবে।
প্রথমবারের মতো, এই দামের ভেতর পাওয়া যাচ্ছে হেলিও জি৯৯ প্রসেসর সম্পন্ন একটি হ্যান্ডসেট। নোট ১২ প্রো-তে আছে ৮ জিবি র?্যাম, যা মেমোরি ফিউশনের মাধ্যমে ১৩জিবি পর্যন্ত বাড়ানো যায় এবং ২৫৬জিবি রম, যা ২ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যায়। আরো আছে ১০৮ মেগাপিক্সেল সিনেমাটিক ট্রিপল ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা চমৎকার ৬.৭-ইঞ্চি এফএইচডি+ ট্রু-কালার অ্যামোলেড স্ক্রিনের সাথে এই হ্যান্ডসেট সবসময় দেয় পরিষ্কার ও ঝকঝকে রঙ। ইনফিনিক্স নোট ১২ প্রো বাজারে পাওয়া যাচ্ছে মাত্র ২৬ হাজার ৪৯৯ টাকায়। ভলকানিক গ্রে, টাসকানি ব¬ু এবং আলপাইন হোয়াইট এই তিনটি রঙে ফোনটি পাওয়া যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়