রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

হামদর্দ : বিশ্ব ইজতেমায় ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াকফ) বাংলাদেশের উদ্যোগে গত ১২ জানুয়ারি বিশ্ব ইজতেমা ময়দানে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। সভাপতিত্ব করেন হামদর্দ ল্যাবরেটরিজ বাংলাদেশের উপব্যবস্থাপনা পরিচালক হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল।
এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পৃথিবীতে গৌরবের মর্যাদায় আসীন হয়েছে। সেই মর্যাদাকে সমুন্নত রাখতে হামদর্দ বাংলাদেশ মানবসেবার অনন্য কর্মতৎপরতা অব্যাহত রেখেছে। বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতেই হামদর্দ মানবসেবার বাতিঘর হয়ে গোটা বাংলাদেশের মানুষের মনে আশার আলো জে¦লে দিচ্ছে। বিশ্ব ইজতেমায় যুগ যুগ ধরে হামদর্দ যে সেবা দিচ্ছে, তা নিঃসন্দেহে মানবসেবার অনন্য উদাহরণ।
উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, অতিরিক্ত জেলা প্রশাসক ওয়াহিদ হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়