রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

সোসাইটি অব মেডিসিন : কোভিড-১৯ নিয়ে সভা ও কার্যকারী কমিটির সংবর্ধনা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ সোসাইটি অব মেডিসিন কর্তৃক আয়োজিত কোভিড-১৯ বিষয়ক সেমিনার ও নতুন নির্বাচিত কার্যকারী কমিটির সংবর্ধনা অনুষ্ঠান গত ১০ জানুয়ারি হোটেল ইন্টারকন্টিনেন্টালের বলরুমে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এবিএম আব্দুল্লাহ। আরো উপস্থিত ছিলেন বাংলা একাডেমির সদ্য চিকিৎসা বিষয়ে পদকপ্রাপ্ত অধ্যাপক মোহাম্মদ জাকির হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন মেডিসিন বিভাগের সিনিয়র চিকিৎসকরা।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ সোসাইটি অব মেডিসিনের সভাপতি অধ্যাপক মো. টিটু মিয়া ও উপস্থিত ছিলেন মহাসচিব অধ্যাপক মো. আহমেদুল কবির।
অনুষ্ঠানের প্রথম পর্যায়ে সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়। এতে প্রথম বক্তা ছিলেন সহযোগী অধ্যাপক রনজিৎ সেন চৌধুরী ও দ্বিতীয় বক্তা ছিলেন অধ্যাপক সোহেল মাহমুদ আরাফাত। তারা কোভিড-১৯ এর নতুন ধরন এবং চিকিৎসা পদ্ধতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে সোসাইটি অব মেডিসিনের নতুন নির্বাচিত কার্যকারী কমিটির সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন যুগ্ম সম্পাদক ডা. গোবিন্দ চন্দ্র বনিক এবং যুগ্ম সম্পাদক ডা. আব্দুস সাত্তার সরকার।
অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক এবিএম আব্দুল্লাহ এবং সদ্য বাংলা একাডেমি পদকপ্রাপ্ত অধ্যাপক ডা. মো. জাকির হোসেনকে সম্মানসূচক ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের সায়েন্টিফিক পার্টনার হিসেবে সার্বিক সহযোগিতা করে এসিআই লিমিটেড। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়