রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

মুরাদনগরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২, আহত ১

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) থেকে : কুমিল্লার মুরাদনগরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামে গতকাল শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার মুরাদনগর উপজেলার কাজিয়াতল গ্রামের আব্দুস ছালামের ছেলে মো. নুরু মিয়া ও একই উপজেলার পালাসুতা গ্রামের মৃত গিয়াস উদ্দিন ছেলে ইসমাইল হোসেন।
মুরাদনগর থানা পুলিশ জানায়, পালাসুতা গ্রামের এক বাড়িতে আশ্রয় নেয়া বহিরাগত তিনজনকে ডাকাত সন্দেহে সংঘবদ্ধ পিটুনি দেয় গ্রামের লোকজন। তাদের দাবি, পার্শ্ববর্তী কেওট গ্রামে ডাকাতি করতে গিয়ে ধাওয়া খেয়ে তারা ওই বাড়িতে আশ্রয় নিয়েছিলেন।
দারোরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন জানান, শুক্রবার ভোর রাতে তিনজনকে ‘ডাকাত’ সন্দেহে স্থানীয় লোকজন পিটুনি দেয়। পুলিশ এসে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
মুরাদনগর থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, হতাহতদের পরিচয় নিশ্চিত করা হয়েছে। ঘটনাটি কীভাবে ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। নিহত দুজনের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। আহত একজন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়