রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

বিএনপির সাবেক এমপি মোজাম্মেল হক আর নেই

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : না ফেরার দেশে চলে গেলেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের বিএনপি দলীয় সাবেক এমপি এম মোজাম্মেল হক আর নেই। বৃহস্পতিবার রাত ১০টার দিকে গুরুদাসপুর পৌর শহরের নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে মারা যান সাবেক এমপি মোজাম্মেল হক। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, নাতি-নাতনী, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বেলা ১১টায় বড়াইগ্রামের বনপাড়ায় কালিকাপুরপুর স্কুল মাঠে প্রথম, গুরুদাসপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় এবং ঢাকার শাহ আলী মাজার ময়দানে তৃতীয় জানাজা শেষে বনানী করবস্থানে তাকে সমাহিত করা হয়।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু। উপজেলা বিএনপির সভাপতি মো. আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক ওমর আলী শেখসহ স্থানীয় নেতাকর্মী ছাড়াও ক্ষমতাসীন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় এমপি অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস ও গুরুদাসপুর পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী মোল্লাসহ আওয়ামী লীগের প্রায় সব নেতাকর্মী বিএনপির সাবেক এমপি মোজাম্মেল হকের রুহের মাগফেরাত কামনা এবং শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়