রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

বরকতউল্লাহ বুলু : বর্ধিত মূল্য প্রত্যাহার না করলে বিদ্যুৎ বিল দেব না

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিদ্যুতের বর্ধিত মূল্য অনতিবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু। তিনি বলেছেন, বর্ধিত মূল্য প্রত্যাহার করা না হলে জনগণকে সঙ্গে নিয়ে সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলব এবং বিদ্যুতের বিল দেয়া বন্ধ করে দেব। বিদ্যুৎ বিল দেব না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে সম্পত্তি ক্রোকের নির্দেশের প্রতিবাদে গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে গণতান্ত্রিক ফোরাম আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। আয়োজক সংগঠনের সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমত উল্লাহ, অধ্যাপক আলমগীর হোসেন ও গণতন্ত্র ফোরামের তারেক মুন্সি প্রমুখ উপস্থিত ছিলেন।
২০১৮ সালে নিশি রাতের ভোটে আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় রয়েছে দাবি করে বুলু বলেন, আজকে এই অবৈধ সরকারকে বাংলাদেশের মানুষ দেখতে চায় না। আপনি (শেখ হাসিনা) বাঘের পিঠে সওয়ার হয়েছেন। বাঘের পিঠ থেকে নামতে হলে একটি রাস্তা আছে। সে রাস্তা হলো – খালেদা জিয়া এবং তার পরিবারের সঙ্গে আপনি যে অন্যায় করেছেন, তার জন্য ক্ষমা চেয়ে দেশে একটি রাজনৈতিক পরিস্থিতি সৃষ্টি করুন। পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে দেশে একটি অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করুন। দেশের স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষা করুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়