রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা চালকসহ নিহত ২

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে ট্রাকের পেছনে সিএনজি অটোরিকশার ধাক্কায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- অটোরিকশার চালক মমিন মিয়া (৩৭) ও মাছ ব্যবসায়ী পলাশ (৫০)। একই ঘটনায় আহত হয়েছেন আরো ২ যাত্রী। তারা হলেন- মাছ ব্যবসায়ী শাহ আলী (৩৬) ও সুমন (৪০)। গতকাল শুক্রবার ভোরে যাত্রাবাড়ীর শনির আখড়ায় দনিয়া কলেজসংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে।
যাত্রাবাড়ী থানার এসআই মো. সালমান রহমান জানান, ভোরে ঢাকার দিকে ঢুকছিল একটি ট্রাক। দনিয়া কলেজের সামনের রাস্তায় ট্রাকটি হঠাৎ ব্রেক করলে পেছন থেকে অটোরিকশাটি সজোরে গিয়ে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচের ফাঁকা অংশে ঢুকে পড়ে অটোরিকশা। এতে অটোরিকশার চালক ছাড়াও ৩ যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা মমিন ও পলাশকে মৃত ঘোষণা করেন। চালক ছাড়া মাছ ব্যবসায়ীরা মুন্সীগঞ্জে থাকেন ও সেখানে মাছ বিক্রি করেন। ভোরে মাছ কেনার জন্য তারা যাত্রাবাড়ী আড়তে আসছিলেন। তিনি আরো জানান, গুরুতর আহত সুমন ও শাহ আলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই ট্রাকটি নিয়ে তার চালক পালিয়ে গেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। নিহত মমিন মিয়ার মামা ফারুক হোসেন জানান, মমিন পেশায় সিএনজি অটোরিকশা চালক। তার বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দয়াকান্দা গ্রামে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়