রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

চাকরি দেয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ২

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ভুয়া নিয়োগপত্র দিয়ে চাকরিপ্রত্যাশীদের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে প্রতারকচক্রের দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন- মো. নুর আলম (৬০) ও ওয়াজিয়ার রহমান ওরফে বাবুল (৫২)। গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর দারুস সালাম থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানায়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার সন্ধ্যায় দারুস সালাম থানা এলাকায় র‌্যাব-৪-এর একটি আভিযানিক দল অভিযান চালায়। এসময় প্রতারকচক্রের মূলহোতাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবদে আসামিরা প্রতারণার কথা স্বীকার করেছেন। গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে ভুয়া নিয়োগপত্র, চেক বইসহ জালিয়াতির কাজে ব্যবহৃত বিভিন্ন সামগ্রী পাওয়া গেছে।
র‌্যাব জানায়, তারা সংঘবদ্ধ প্রতারকচক্রের সদস্য। এ চক্রের কিছু পেইড এজেন্ট রয়েছেন, যারা বেকার ও শিক্ষিত যুবকদের কাছে নিজেদের চাকরি পাওয়ার বিষয়টি শুনিয়ে আস্থা অর্জন করেন। তাদের চাকরির প্রলোভনে লাখ লাখ টাকা নিতেন। পরে ভুয়া নিয়োগপত্র দিতেন। চাকরিতে যোগদান করতে না পেরে ভুক্তভোগীরা প্রতারকদের কাছে টাকা ফেরত চাইলেও তা পাননি। উল্টো তাদের ভয়ভীতি দেখানো হতো। এমনকি প্রাণনাশের হুমকিও দেয়া হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানায় র‌্যাব। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়