রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

ওটিটিতে ঝুঁকছেন বলিউড তারকারা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গত বছর দুয়েকে আমূল বদলে গিয়েছে বিনোদনের সংজ্ঞা। সঙ্গে বদলেছে দর্শক ও শ্রোতাদের চাহিদাও। কয়েক বছর আগেও প্রেক্ষাগৃহে ভিড় জমানো দর্শক এখন বাড়িতে বসে ছবি দেখতেই বেশি স্বচ্ছন্দ। বিনোদনের জন্য ওটিটি প্ল্যাটফর্মই এখন বেশি পছন্দ দর্শকের। তাই দর্শকের চাহিদার কথা মাথায় রেখেই ওটিটির দিকে ঝুঁকছেন বলিউড তারকারা। ইতোমধ্যেই মাধুরী দীক্ষিত, দীপিকা পাডুকোন, অজয় দেবগনের মতো তারকারা পা রেখেছেন ওটিটি প্ল্যাটফর্মে। এবার সেই পদাঙ্ক অনুসরণ করতে চলেছেন সারা আলি খান, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার মতো এই প্রজন্মের বলি তারকারা

বরুণ ধাওয়ান
চলতি বছরে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখছেন ‘বদলাপুর’খ্যাত অভিনেতা বরুণ ধওয়ান। পরিচালকদ্বয় রাজ ও ডিকের ‘সিটাডেল’ সিরিজের মাধ্যমে ওটিটির জগতে হাতেখড়ি হতে চলেছে ডেভিড ধাওয়ানের পুত্রের। সিরিজের কার্যনির্বাহী প্রযোজক মার্ভেলখ্যাত রুশো ব্রাদার্স। মার্কিন এই সায়েন্স ফিকশন সিরিজে কাজ করেছেন প্রিয়ঙ্কা চোপড়া, ‘গেম অব থ্রোনস’খ্যাত রিচার্ড ম্যাডেন। সেই সিরিজের ভারতীয় অধ্যায়ে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। অন্যতম মুখ্য চরিত্রে আছেন সামান্থা রুথ প্রভু। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে ‘সিটাডেল’।

সিদ্ধার্থ মালহোত্রা
পিছিয়ে নেই ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর আর এক স্টুডেন্টও। এই বছরেই ওটিটি প্ল্যাটফর্মে পা রাখছেন সিদ্ধার্থ মালহোত্রাও। রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজে কাজ করছেন সিদ্ধার্থ। গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন বিবেক ওবেরয়-শিল্পা শেট্টিও। প্রাইম ভিডিওতে মুক্তি পাবে সিদ্ধার্থ অভিনীত এই সিরিজ।

শাহিদ কাপুর
ওটিটি প্ল্যাটফর্মে পা রাখছেন বড় পর্দার কবীর সিংহও। পরিচালক জুটি রাজ ও ডিকের ‘ফর্জি’ ছবির মাধ্যমে ওটিটিতে আত্মপ্রকাশ করবেন শাহিদ কাপুর। রাজ ও ডিকের এই থ্রিলার ছবিতে কাজ করেছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি, কে কে মেনন, রাশি খন্না। চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রাইম ভিডিওতে মুক্তি পাবে ‘ফর্জি’।

সারা আলি খান
পিছিয়ে নেই সাইফ-কন্যা সারা আলি খানও। কর্ণ জোহরের ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এ এক স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখা যাবে ‘কেদারনাথ’ অভিনেত্রীকে। তবে তা কোন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে, এখনো তা জানা যায়নি।

কারিনা কাপুর খান
বক্স অফিসে ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর ওটিটির শরণাপন্ন কারিনা কাপুর খান। ‘কহানি’খ্যাত বাঙালি পরিচালক সুজয় ঘোষের পরবর্তী ছবিতে কাজ করছেন কারিনা। গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ‘পাতাল লোক’খ্যাত জয়দীপ আলাওয়াত এবং ‘গলি বয়’খ্যাত অভিনেতা বিজয় বর্মা। নেটফ্লিক্সে মুক্তি পাবে সুজয় ঘোষের এই ছবি।

আদিত্য রায় কাপুর
‘দ্য নাইট ম্যানেজার’-এর হিন্দি রিমেকে কাজ করছেন বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর। মার্ভেলের ‘লোকি’খ্যাত টম হিডলসন অভিনীত এই জনপ্রিয় সিরিজের ঝুলিতে রয়েছে গোল্ডেন গেøাবস, এমির মতো পুরস্কার। সন্দীপ মোদী পরিচালিত এই হিন্দি রিমেকে কাজ করছেন অনিল কাপুর, শোভিতা ধুলিপালা।

সোনাক্ষী সিনহা
খাকি ইউনিফর্মে ওটিটির পা রাখতে প্রস্তুত অভিনেত্রী সোনাক্ষী সিনহাও। ‘দাহাড়’ ছবিতে একজন পুলিশ কর্মীর চরিত্রে দেখা যাবে শত্রæঘœ সিনহার মেয়েকে। ছবিতে কাজ করেছেন বিজয় বর্মা ও সোহম শাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়