রাষ্ট্রপতির ভাষণের আলোচনায় এমপিরা : শেখ হাসিনার নেতৃত্বে ফের ক্ষমতায় আসার প্রত্যয়

আগের সংবাদ

বরিশালে ড্রেজিং করা বালু ফের নদীতে, খোয়া যাচ্ছে টাকা!

পরের সংবাদ

এসজেআইবিএল : মোহাম্মদ ইউনুছ আবারো চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গত ১১ জানুয়ারি অনুষ্ঠিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক পর্ষদের ৩৫৪তম সভায় সর্বসম্মতিক্রমে মোহাম্মদ ইউনুছ ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন। একই সভায় মহিউদ্দিন আহমেদ পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত এবং আব্দুল করিম (নাজিম) ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
পুনর্নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ ১৯৫৮ সালে মুন্সীগঞ্জে জন্মগ্রহণ করেন। তিনি তিন দশকের অধিক সময় কাগজ, আইটি, ইন্স্যুরেন্স, মার্চেন্ট ব্যাংক, অ্যাগ্রো সেক্টর, বস্ত্র ও হিমাগার শিল্প-বাণিজ্যের সঙ্গে জড়িত। তিনি অনলাইন সংবাদপত্র সোনালী নিউজ ডট কমের প্রকাশক।
পুনর্নির্বাচিত ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ১৯৫৫ সালে ঢাকা জেলায় জন্মগ্রহণ করেন। তিনি চার দশক ধরে ব্যবসা-বাণিজ্যের সঙ্গে সম্পৃক্ত। মহিউদ্দিন আহমেদ রূপসা ট্রেডিং করপোরেশন এবং মহিউদ্দিন অটো হাউসের স্বত্বাধিকারী। তাছাড়া তিনি প্যাসিফিক অটোমোবাইলসের চেয়ারম্যান। তিনি শাহ্জালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান ও ইসলামী ইন্স্যুরেন্সের একজন স্পন্সর শেয়ার হোল্ডার।
নবনির্বাচিত অন্য ভাইস চেয়ারম্যান আব্দুল করিম (নাজিম) ১৯৬৫ সালে সিলেট জেলার বিয়ানীবাজারে জন্মগ্রহণ করেন। তিনিও তিন দশকের অধিক সময় ধরে যুক্তরাজ্যে ব্যবসা-বাণিজ্যের সঙ্গে সম্পৃক্ত। তিনি লন্ডন টি এক্সচেঞ্জ বিডির চেয়ারম্যান, করিম এন্টারপ্রাইজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং ক্যামডেনে অবস্থিত মহারানী রেস্টুরেন্টের স্বত্বাধিকারী। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়