আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

সংখ্যালঘুদের জমি দখলের অভিযোগ সাংসদের বিরুদ্ধে

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : হিন্দু ধর্ম নিয়ে গালাগাল করার অভিযোগ ওঠা রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে ‘রাজাকারপুত্র’ আখ্যা দিয়ে সংখ্যালঘুদের জমি দখল, দলীয় নেতাকর্মীদের নির্যাতন ও নিয়োগ বাণিজ্যসহ নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন দলটির সাবেক কয়েকজন নেতা।
নগরীর এক মিলনায়তনে আয়োজিত এ সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা সুরঞ্জিত সরকার বলেন, ‘এমপি আয়েনের মারপিটে আমি পঙ্গু হয়েছি। ভোটের সময় আমাদের হিন্দু জাতি ও ধর্ম তুলে গালাগাল করেছিলেন তিনি। এমপি হওয়ার আগে তার ৫০ হাজার টাকাও ছিল না, এখন তিনি কোটি কোটি টাকার মালিক। টাকা খেয়ে দলে জায়গা দিয়েছেন হাইব্রিডদের।’ এ সময় মোহনপুর উপজেলা কৃষক লীগের মহিলাবিষয়ক সম্পাদক শেখ হাবিবা বলেন, ‘আমার সকাল শুরু হয় প্রধানমন্ত্রীর গুণগান গাইতে গাইতে, রাতে ঘুমাতেও যাই তার গুণগান গেয়ে। অথচ আমাদের চোখের ঘুম হারাম করে দিয়েছেন এমপি আয়েন। রাজাকারের ছেলে পবিত্র সংসদের সদস্য হয়েছেন, এটার আওয়ামী লীগের জন্য লজ্জার।’
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাবেক উপপ্রচার সম্পাদক আব্দুল গফুর, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান আলী, সাবেক প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মজিবর রহমানসহ আরো কয়েকজন সাবেক নেতা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, সংবাদ সম্মেলনের আয়োজকদের অভিযোগ সঠিক নয়। তারা আওয়ামী লীগের কর্মকাণ্ডের সঙ্গে জড়িত নেই। আমার বিরুদ্ধে অপপ্রচার চালানোই তাদের কাজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়