আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

শিবগঞ্জে সাব রেজিস্ট্রার আহতের ঘটনায় গ্রেপ্তার ৩

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অফিসকক্ষে সাবরেজিস্ট্রার মো. ইউসুফ আলীর ওপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে অভিযান চালিয়ে নিজ নিজ বাসা থেকে মামলার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। এদিন বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি মামলা করেন মোহরাল মামুন অর রশিদ। বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারদের আদালতে সোপর্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- মোহরাল সাজিরুল ইসলাম, আলফাজ উদ্দিন ও রোজবুল হক। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ জানান, গত মঙ্গলবার বিকালে শিবগঞ্জ সাব রেজিস্ট্রার কার্যালয়ে অফিস চলাকালীন সাবরেজিস্ট্রার মো. ইউসুফ আলীর ওপর হামলার ঘটনা ঘটে। সেখানে দলিল লেখক, নকল নবিশ ও জমি সংক্রান্ত কাজে আসা সাধারণ মানুষ ছিল। হঠাৎ কে বা কারা তার ওপর অতর্কিত হামলা করে। এ সময় সাবরেজিস্ট্রারের অফিস কক্ষও ভাঙচুর করা হয়। এ ঘটনায় মামলার পরিপ্রেক্ষিতে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত কার্যক্রম চলছে।
উল্লেখ্য, শিবগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের সাবেক এক কর্মচারী অবসরে যাবার পর মারা যান। এরপর তার স্ত্রী প্রতিবন্ধী কন্যা সন্তানের অনুকূলে পেনসনের টাকা প্রাপ্তির জন্য সুপারিশের জন্য শিবগঞ্জ সাবরেজিস্ট্রার ইউসুফ আলীর কাছে প্রায় ১৫ মাস ধরে ঘুরেও কোনো সুরাহা মেলেনি। উল্টো কাজ না করে তার বিরুদ্ধে হয়রানিসহ ঘুষ, দুর্নীতি ও অনিয়মের অভিযোগ পাওয়া যায়। এ ধরনের অনিয়ম ও দুর্নীতি চলতে থাকায় এক পর্যায়ে ভুক্তভোগীরা অতিষ্ঠ হয়ে উঠে।
গত মঙ্গলবার বিকালে সাবরেজিস্ট্রার ইউসুফ আলীর নিজ কার্যালয়ে ভুক্তভোগীরা হামলা চালায়। এতে ইউসুফ আলী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়