আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

রাজশাহীতে বিভাগীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে বিভাগীয় এসএমই পণ্য মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় নগর ভবনের গ্রিন প্লাজায় ফিতা কেটে ও বেলুন উড়িয়ে সপ্তাহব্যাপী আয়োজিত এ মেলার উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
এরপর ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমই) শিল্প মন্ত্রণালয়ের আয়োজনে এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন অধ্যাপক ড. মাসুদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাসিক মেয়র।
বিশেষ অতিথি ছিলেন- রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনিসুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাসুদুর রহমান রিংকু। এ সময় এসএমই ফাউন্ডেশনের ডিজিএম রাকিব উদ্দিন খান ও উইম্যান চেম্বার অব কমার্স সভাপতিসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এবারের মেলায় ৬০টি স্টলে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা তাদের উৎপাদিত পণ্য প্রদর্শন করছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে। আগামী ১৮ জানুয়ারি মেলা শেষ হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়