আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

রংপুরে মানববন্ধন : সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদ

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার ও গাইবান্ধা প্রতিনিধি রিপন আকন্দের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন রংপুরের সাংবাদিকরা।
গতকাল বৃহস্পতিবার দুপুরে রংপুর প্রেস ক্লাব চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশ থেকে এই আহ্বান জানানো হয়। ‘সাংবাদিক সমাজ রংপুর’ এর ব্যানারে প্রেস ক্লাব সভাপতি মাহবুব রহমান হাবুর সভাপতিত্বে ও ঢাকা পোস্টের নিজস্ব প্রতিবেদক ফরহাদুজ্জামান ফারুকের সঞ্চালনায় মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক আব্দুস সাহেদ মন্টু, দৈনিক পরিবেশের প্রকাশক ও সম্পাদক একেএম ফজলুল হক, এটিএন বাংলার প্রতিনিধি মাহবুবুল ইসলাম, দৈনিক সংবাদের প্রতিনিধি লিয়াকত আলী বাদল, দৈনিক দাবানলের নির্বাহী সম্পাদক সুশান্ত ভৌমিক, প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী প্রমুখ।
এ সময় বক্তারা অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, যার বিরুদ্ধে সরকারি অর্থ আতœসাতের অভিযোগ উঠেছে, সেই ইউপি চেয়ারম্যান মোসাব্বির হোসেন উল্টো গণমাধ্যম কর্মীদের নামে মামলা করেছেন।
তারা বলেন, সরকার টিআর, কাবিখা প্রকল্পের মাধ্যমে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে অর্থ বরাদ্দ করে, আর মোসাব্বিরের মতো দুর্নীতিবাজ জনপ্রতিনিধিরা তা পকেটে ভরে। এধরনের দুর্নীতিবাজ চেয়ারম্যানের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া জরুরি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়