আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

মেলান্দহ : বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু, আহত ১

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি : মেলান্দহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহিদ হাসান (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জনি (৩৫) নামে একজন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পৌর শহরের প্রাচুরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
মৃত জাহিদ পৌর শহরের চাকদহ এলাকার আবুল কাসেম ও সাবেক মহিলা কাউন্সিলর জয়নব বেগমের ছেলে। তিনি মেলান্দহ পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ছিলেন। আহত জনি একই এলাকার বাসিন্দা।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, চুক্তিতে মামুন ঠিকাদারের সঙ্গে পৌর শহরের সড়ক বাতির খুঁটি স্থাপনের কাজ নেন জাহিদ ও জনি। প্রতিদিনের মতো গতকাল খুঁটি স্থাপনের কাজে যান তারা। এদিন বিদ্যুতের সংযোগ লাইন বন্ধ না করেই খুঁটি স্থানান্তর করতে থাকেন তারা। এর এক পর্যায়ে মূল লাইনের (এইচটি) ১১ কেভি তারের উপর খুঁটি পড়ে যায়। এতে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন জাহিদ ও জনি।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহিদকে মৃত ঘোষণা করেন। জনিকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন মেলান্দহ থানার ওসি দেলোয়ার হোসেন ও পৌর কাউন্সিলর মিজানুর রহমান মুকুুল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়