আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

মিটফোর্ড এলাকায় ২০ লাখ টাকার ভেজাল ওষুধ জব্দ

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিটফোর্ড এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ২০ লাখ টাকার নকল, ভেজাল এবং সরকারি ওষুধ জব্দ করা হয়েছে। এই অপরাধে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোকে ১৬ লাখ টাকা জরিমানা করা হয়। গত বুধবার বিকাল ৩টা থেকে দিবাগত রাত ১টা পর্যন্ত বিভিন্ন পাইকারি ওষুধের মার্কেটে র‌্যাব-১০ এবং ওষুধ প্রশাসন অধিদপ্তর যৌথ অভিযান চালায়।
অভিযানে ২৩টি ফার্মেসি এবং গোডাউন তল্লাশি করে ভেজাল ওষুধের পাশাপাশি সরকারি ও নকল ইনসুলিন, ভারতীয় নেশাজাতীয় এবং বিক্রয় নিষিদ্ধ অননুমোদিত ওষুধ জব্দ করা হয়। এ সময় মেসার্স মায়ের দোয়া মেডিসিন কর্নার নামে একটি ফার্মেসিকে সরকারি ওষুধ মজুদসহ বিভিন্ন অনিয়মের দায়ে ৫ লাখ টাকা, মেসার্স আল হাদী মেডিসিন কর্নার, জয়তুন ড্রাগস, সাহারা ড্রাগস নামের ফার্মেসিগুলোর গোডাউনে রেজিস্ট্রেশনবিহীন এবং তাপ সংবেদনশীল ওষুধ যথাযথাভাবে সংরক্ষণ না করার দায়ে সর্বমোট ১০ লাখ টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনাকালে র‌্যাব সদর দপ্তরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজাহারুল ইসলাম, কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুর রহমান, ওষুধ প্রশাসন অধিদপ্তরের উপপরিচালক ওয়াহিদুর রহমান, মো. সামছু উদ্দিন এবং সহকারী পরিচালক মো. মুহিদ ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়