আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

বরগুনার সাবেক এমপি দেলোয়ার হোসেন আর নেই

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বরগুনা প্রতিনিধি : বরগুনা-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. দেলোয়ার হোসেন আর নেই। গতকাল বৃহস্পতিবার সকাল ৭টায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। 
জানা যায়, সাবেক এমপি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। তিনি ১৯৯৩ সালে বরগুনা সদরে আয়লা পাতাকাটা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। ১৯৮৭ সালে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০১ সালে নৌকার বিদ্রোহী হয়ে নির্বাচন করে জয়লাভ করেন। সর্বশেষ ২০১৭ সালে বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০১ সালে দলের বিপক্ষে নির্বাচন করার কারণে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে বহিষ্কার হন।
তার মৃত্যুতে বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শমভু, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা সুলতানা, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর কবীর, পৌর মেয়র মো. কামরুল আহসান মহারাজ, বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকু, সদর উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম গভীর শোক জানিয়েছেন। এছাড়া শোক জানিয়েছেন, বরগুনা জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুর রশিদ, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম মজিবুল হক কিসলু, বরগুনা প্রেস ক্লাবের সভাপতি সঞ্জিব দাস, বরগুনার পিপি ভুবন চন্দ্র হাওলাদারসহ বিভিন্ন শ্রেণিপেশার জনগণ।
দুপুর সাড়ে ১২টা থেকে বেলা দেড়টা পর্যন্ত বরগুনা কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহ রাখা হয়। সেখানে সর্বস্তরের জনগণ শ্রদ্ধা জানান। বেলা ২টায় বরগুনা সার্কিট হাউস ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার জানানো হয়। একই স্থানে জানাজায় অংশগ্রহণ করেন জেলা চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবীর, জেলা প্রশাসক হাবিবুর রহমান, পুলিশ সুপার মো, আবদুস সালামসহ হাজারো মুসুল্লি।
বিকাল সাড়ে ৪টায় দ্বিতীয় জানাজা শেষে তার ইচ্ছা অনুযায়ী গ্রামের বাড়ি বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের গাবতলী গ্রামে মায়ের কবরের কাছে তাকে দাফন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়