আ.লীগ নেতা টিপু হত্যার প্রতিবেদন পেছাল

আগের সংবাদ

মাদকের বিরুদ্ধে ‘নতুন যুদ্ধ’ : তালিকায় ৯৩ শীর্ষ মাদক কারবারি, এক লাখ মাদকাসক্ত, জনসচেতনতা বাড়াতে প্রস্তুত অ্যাপ

পরের সংবাদ

নেতিবাচক সংবাদ প্রকাশ : প্রতিবাদে ঢাকা ওয়াসার কর্মীদের মানববন্ধন

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা ওয়াসা নিয়ে নেতিবাচক ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীরা। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত কর্মবিরতি দিয়ে ওয়াসা ভবনের সামনের সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন তারা।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, গত ৯ জানুয়ারি জাতীয় একটি দৈনিকে ‘ওয়াসার তাকসিমের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি!’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এর ফলে ঢাকা ওয়াসার সব স্তরের কর্মকর্তা-কর্মচারীদের মনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। কারণ সংবাদটি ভিত্তিহীন, মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত। এতে ঢাকা ওয়াসার ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হয়েছে। এসব কর্মকাণ্ডের মাধ্যমে ঢাকা ওয়াসাকে ধ্বংসের জন্য অপপ্রচার চালানো হচ্ছে।
ওয়াসার পক্ষ থেকে কোনো ধরনের আইনানুগ ব্যবস্থা নেয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে ঢাকা ওয়াসার উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) একেএম শহিদ উদ্দিন বলেন, আমরা আলাপ-আলোচনা করছি। আমাদের ব্যবস্থাপনা পরিচালক ও অন্যদের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।
প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি দেশের একটি জাতীয় দৈনিকে ‘ওয়াসার তাকসিমের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি!’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। যা নিয়ে সামাজিক মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে নানা আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে। প্রতিবেদনটি প্রকাশের পরদিন অবশ্য ওয়াসা ভবনে কিছু গণমাধ্যমের সঙ্গে মতবিনিময় করেছেন তাকসিম এ খান। তিনি তাদেরকে জানান, যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি নিয়ে যে রিপোর্ট প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। সেখানে তার কোনো বাড়ি নেই। তবে তার স্ত্রীর নামে একটি অ্যাপার্টমেন্ট আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়