সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

পাইকগাছায় আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় জোর করে ঘেরা বেড়া দেয়ার সময় বাধা দিলে প্রতিপক্ষের হামলায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সঞ্জয় সরদার (৫৯) জখম হয়েছেন।
গত মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। সঞ্জয় সরদার পাইকগাছা উপজেলার সোলাদানা ইউনিয়নের মৃত হীরন্য সরদারের ছেলে এবং সোলাদানা ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপজেলা কমিটির সদস্য। জানা গেছে, পারিবারিকভাবে প্রায় ৪০ বছর আগে থেকে আইল সীমানা নির্ধারণ করে নিজ জমি ভোগ করছেন সঞ্জয় সরদার। গত মঙ্গলবার কাকাতো ভাই বিশ্বজিৎ সরদার জোর করে ওই আইল সীমানায় ঘেরা বেড়া দিতে যায়। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে বিশ্বজিৎ সরদারের হাতে থাকা ধারাল কিছু দিয়ে সঞ্জয় সরদারকে আঘাত করে জখম করা হয়। পরে মারাত্মক আহত সঞ্জয় সরদারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। বর্তমানে সঞ্জয় সরদার ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। পাইকগাছা থানার ওসি মো. জিয়াউর রহমান জানান, আহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়