ঢাকা-ওয়াশিংটন : রোহিঙ্গা, প্রতিরক্ষা সহযোগিতা নিয়ে আলোচনা

আগের সংবাদ

একাদশ শ্রেণিতে ভর্তি : শিক্ষার্থী পায়নি ২০০ প্রতিষ্ঠান

পরের সংবাদ

মাইলস্টোন কলেজ : বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

যথাযোগ্য মর্যাদায় বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজ। এ উপলক্ষে আয়োজন করা হয় বিশেষ আলেচনা সভার। বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে শুরু হওয়া আলোচনা সভায় সম্মানিত আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. সহিদুল ইসলাম, উপাধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম। আলোচনা সভায় উপস্থিত ছিলেন পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম, বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রছাত্রীরা।
দিবসটির তাৎপর্য তুলে ধরে ছাত্রছাত্রীদের উদ্দেশে কলেজের অধ্যক্ষ মো. সহিদুল ইসলাম বলেন, দিনটি ছিল স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধুর দীর্ঘ সংগ্রামের পথে একটি পূর্ণতার দিন, যা বাঙালি জাতির জীবনে পরম আনন্দ ও গর্বের। জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন ও পূর্বাপর বর্ণনা করতে গিয়ে উপাধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম বলেন, ১০ জানুয়ারি এদেশের রক্তঝরা ইতিহাসে একটি মাইলফলক কারণ মুক্তিযুদ্ধে বিজয়ের পর সব অনিশ্চয়তা উপড়ে ফেলে বন্দিদশা থেকে মুক্ত হয়ে স্বাধীন দেশে ফিরে আসেন স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়