ঢাকা-ওয়াশিংটন : রোহিঙ্গা, প্রতিরক্ষা সহযোগিতা নিয়ে আলোচনা

আগের সংবাদ

একাদশ শ্রেণিতে ভর্তি : শিক্ষার্থী পায়নি ২০০ প্রতিষ্ঠান

পরের সংবাদ

পছন্দের ছেলেকে বিয়ে করে সংবাদ সম্মেলন তরুণীর

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে পছন্দের ছেলেকে বিয়ে করেছেন জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ফাতেমা তাবাসসুম (২১) নামে এক তরুণী। গতকাল মঙ্গলবার সকালে নগরীর আসাম কলোনি এলাকায় সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি। তার বাড়ি নগরীর রামচন্দ্রপুর বউবাজার এলাকায়।
তার স্বামীর নাম ফজলে রাব্বী (২৬)। তার বাড়িও একই এলাকায়। ফজলে রাব্বী ব্যবসা করেন। চার বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল তাদের। ফাতেমা তাবাসসুম জানান, মতের বিরুদ্ধে সৌদি আরবে নিয়ে এক প্রবাসীর সঙ্গে তার বিয়ে দেয়া হয়। সেই সংসার না করে দেড় বছর পর দেশে এসে গত সোমবার রাতে পছন্দের ছেলেকে বিয়ে করেন তিনি।
তার স্বামী ফজলে রাব্বী বলেন, ‘ফাতেমা তাবাসসুমকে বাড়িতে আটকে রেখে নির্যাতন করা হতো। সোমবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে নিয়ে আমি তাকে তার বাড়ি থেকে নিয়ে আসি। তারপর রাতেই তাকে বিয়ে করেছি।’
ফজলে রাব্বী জানান, চার বছর ধরে তাদের প্রেম। কিন্তু ফাতেমা তাবাসসুমের মা-বাবা বিয়ে দিতে চাননি। মিথ্যা মামলা করে তাকে হয়রানি করা হয়েছে। এতেও তাদের প্রেমের সম্পর্ক নষ্ট করতে না পেরে ২০১৯ সালের দিকে ফাতেমা তাবাসসুমকে সৌদি আরবে নিয়ে গিয়ে জোর করে এক প্রবাসীর সঙ্গে বিয়ে দেয়া হয়। ফাতেমা তাবাসসুম সেখানে সংসার করতে পারেননি। দেড় বছর পর ২০২১ সালে দেশে ফিরে আসেন তিনি। এরপর থেকে বাড়িতে তার ওপর নির্যাতন চলছিল।
নির্যাতনের অভিযোগের ব্যাপারে ফাতেমা তাবাসসুমের ছোটভাই তামীম খান বলেন, ‘কখনো বোনের শরীরে হাত তুলিনি আমরা। নির্যাতনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।’
আরএমপির বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, নির্যাতনের ব্যাপারে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়