প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

বিতর্ক তারকা জীবনেরই অংশ

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার কপালে প্রশংসা আর বিতর্ক, দুটোই সমান তালে জুটছে। এক পক্ষ তার কাজ লুফে নিচ্ছে, তাকে ‘জাতীয় ক্রাশ’ হিসেবে আখ্যা দিচ্ছে, আবার আরেক শ্রেণির কাছ থেকে আসছে অনবরত নিন্দা। বিষয়টি মাস দুয়েক আগে বিষণ্ন মনে একটি লম্বা স্ট্যাটাসও দিয়েছিলেন এ অভিনেত্রী। কিন্তু বিতর্ক যেন তার পিছুই ছাড়ছে না। কিছুদিন আগেই একটি মন্তব্যের জেরে কন্নড় ইন্ডাস্ট্রিতে অঘোষিত নিষিদ্ধ হয়ে যান রাশমিকা। সোশ্যাল মিডিয়ায়ও চলে তুমুল সমালোচনা।
এই নিন্দা-বিতর্ক নিয়ে আবারও কথা বললেন রাশমিকা। তার মতে, একজন তারকা শুধু ভালোবাসা পাবেন, এমনটা কখনও হতে পারে না। বিতর্ক এই তারকা জীবনেরই অংশ।
তার ভাষ্য, ‘অভিনেত্রী হিসেবে আমি উপলব্ধি করেছি, মানুষ আমাদের শুধুই পছন্দ করবে, এটা আশা করতে পারি না। আপনি সবার মনের মতো হতে পারবেন না। সুতরাং এখানে অনেক নিন্দা থাকবে, অনেক ভালোবাসাও থাকবে। কিন্তু দিনশেষে মানুষ আপনাকে নিয়ে কথা বলবে। কারণ আমরা পাবলিক ফিগার।’
ঘৃণা বা নিন্দা নিয়ে ভাবিত নন রাশমিকা। বরং যারা তাকে ভালোবাসেন, তাদের নিয়েই সন্তুষ্ট তিনি। রাশমিকা বলেন, ‘হয়তো আমি যেভাবে কথা বলি বা হাতের অঙ্গভঙ্গি করতে পছন্দ করি, সেটা কিছু লোক পছন্দ নাও করতে পারেন। আবার কিছু মানুষ হয়তো এটাও পছন্দ করেন না যে, আমি আমার এক্সপ্রেশনের মাধ্যমে একটু বেশি প্রকাশ করে ফেলি। এসবকিছু আমাকে অপছন্দ করার কারণ হতে পারে। তবে একই সঙ্গে বহু মানুষ আছেন, যারা আমাকে ভালোবাসেন এবং আমি তাদের প্রতি সত্যিই কৃতজ্ঞ।’
রাশমিকাকে শিগগিরই পর্দায় দেখা যাবে ‘ভারিসু’ সিনেমায়। যেখানে তিনি অভিনয় করেছেন তামিল সুপারস্টার থালাপতি বিজয়ের সঙ্গে। আগামী ১১ জানুয়ারি মুক্তি পাচ্ছে এটি। এছাড়া তার হাতে রয়েছে ‘মিশন মজনু’, ‘অ্যানিমেল’র মতো হিন্দি ছবি এবং বহুল আলোচিত ‘পুষ্পা’র দ্বিতীয় খণ্ড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়