প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

ফরিদপুরে দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর শহর প্রতিনিধি : ফরিদপুরে মাদক মামলায় তুহিন মাতুব্বর ও মোশারফ হোসেন নামের ২ মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত। গতকাল রবিবার দুপুর ১২টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অশোক কুমার দত্ত এ রায় দেন।
জানা যায়, ২০১২ সালের ৭ আগস্ট নগরকান্দা উপজেলার মাঝারদিয়া এলাকায় একটি প্রাইভেটকারকে সন্দেহজনকভাবে তল্লাশি চালায় নগরকান্দা থানা পুলিশ। এ সময় প্রাইভেটকার থেকে ২ হাজার ৬৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। প্রাইভেটকারে থাকা তুহিন মাতুব্বর, কালাম বিশ্বাস, নুরু বিশ্বাস, বাদল অধিকারী ও জামাল মাতুব্বরকে আটক করা হয়। আটককৃতদের বাড়ি জেলার সালথা উপজেলায়। সাক্ষ্য প্রমাণ শেষে গতকাল রবিবার বিচারক ২ মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড দেন। অন্য আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণ না হওয়ায় তাদের বেকসুর খালাস দেয়া হয়। রায় ঘোষণার সময় দণ্ডিত তুহিন মাতুব্বর আদালতে উপস্থিত থাকলেও অপর আসামি মোশারফ হোসেন পলাতক রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়