প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

চৌগাছা প্রেস ক্লাবের নতুন কমিটি

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে দৈনিক ইত্তেফাকের চৌগাছা সংবাদদাতা আবু জাফর সভাপতি এবং দৈনিক ভোরের কাগজের চৌগাছা প্রতিনিধি জিয়াউর রহমান রিন্টু সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এছাড়া চৌগাছা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক ইনকিলাবের চৌগাছা সংবাদদাতা আবুল কাশেমকে প্রধান উপদেষ্টা করা হয়েছে।
গত শনিবার উপজেলার হাকিমপুর ইউনিয়নের বকশিপুর কালু মিয়ার বাগানবাড়িতে বার্ষিক বনভোজন শেষে সন্ধ্যায় এ কমিটি গঠন করা হয়। প্রেস ক্লাবের বার্ষিক সাধারণ সভায় সদস্যদের সর্বসম্মতিতে এবং কন্ঠ ভোটের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। কমিটিতে রহিদুল ইসলাম খান সিনিয়ির সহসভাপতি, ড. আব্দুস শুকুর সহসভাপতি, যুগ্ম সম্পাদক দৈনিক স্পন্দনের বাবুল আক্তার ও এইচএম ফিরোজ, এম এ রহিম ক্রীড়া সম্পাদক, অর্থ সম্পাদক আসাদুজ্জামান মুক্ত, দপ্তর সম্পাদক রোকনুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক শ্যামল দত্ত এবং কাজী আশাদুল ইসলাম, আলমগীর কামাল, প্রভাষক আজিজুর রহমান, শফিকুল ইসলাম, মাস্টার আব্দুল আলিম, রায়হান হোসেন ও আজিজুর রহমান কার্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়