প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য চাকরি মেলা

আগের সংবাদ

গুচ্ছের ২২ বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হয়নি : অনিশ্চয়তায় ২১ হাজার শিক্ষার্থী

পরের সংবাদ

গয়েশ্বরের হুঁশিয়ারি : সরকারের পক্ষের কেউ রক্ষা পাবে না

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সরকারপক্ষের কেউ রক্ষা পাবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশে তিনি বলেন, সরকারের পক্ষে সাদা পোশাকে দাঁড়ান আর অন্য পোশাকে দাঁড়ান কেউ রক্ষা পাবেন না। এরপর থেকে আর মানববন্ধন হবে না দানববন্ধন হবে।
গতকাল রবিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক মানববন্ধনে তিনি এ হুঁশিয়ারি দেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জোবায়দা রহমানের নামে গ্রেপ্তারি পরোয়ানা ও স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে জিয়া মঞ্চের পক্ষ থেকে মানববন্ধনের আয়োজন করা হয়।
আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ইকবালের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, জিয়া মঞ্চের দপ্তর সম্পাদক জামাল হোসেন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
গয়েশ্বর বলেন, বাংলাদেশের লোকের জানামতে তারেক রহমানের কোনো সম্পত্তি আছে ইতোপূর্বে শুনি নাই। এই সরকারের আদেশেই আদালতের রায় দেয়া হচ্ছে। সরকারের পতন ছাড়া এই সমস্ত অবৈধ আদেশ বিচারকরা চলমান রাখবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়