৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

নতুন বছরে যে পরিকল্পনা

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নতুন বছরকে ঘিরে সবারই থাকে নানান পরিকল্পনা। তারকারাও তার বাইরে নন। নতুন বছরে তাদের প্রত্যাশা কী, কিইবা তাদের পরিকল্পনা শেয়ার করেছেন মেলার সঙ্গে। শুনেছেন সোহানুর রহমান সোহাগ

রাফিয়াত রশিদ মিথিলা
বছরের শেষটা হলো প্রাপ্তিতে। হায়দরাবাদের তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যালে আমার টলিউডের ‘মায়া’ ছবিটি গেছে। এই ছবিতে অভিনয়ের জন্য সম্মাননা পেয়েছি। সেটা একটা অনুপ্রেরণা হয়ে থাকল। আর যে বছরটাতে মাত্রই পা ফেললাম, সেটিও আমার জন্য ভীষণ গুরুত্বপূর্ণ। এ বছরটায় আমি আরেকটু মনোযোগী হতে চাই। অস্থিরতা কমাতে চাই। ভালো গল্প আর চরিত্রের জন্য অপেক্ষা করব। স্থির হয়ে নিজেকে আর মেয়েটাকে আরেকটু বেশি সময় দিতে চাইব।

মামনুন ইমন
নতুন নিয়ে সবারই নতুন নতুন পরিকল্পনা থাকে। আমিও তার ব্যতিক্রম নয়। আমি যেহেতু অভিনয়শিল্পী সেহেতু আমার নতুন বছরের পুরো পরিকল্পনাজুড়েই অভিনয়। নতুন বছরে আমি ভালো কিছু গল্পে কাজ করব। ওটিটিতে কিছু কাজ করব। এ ছাড়া দর্শকদের জন্য ভালো কিছু চলচ্চিত্র নিয়ে আসব। নতুন বছরে আগের থেকে ব্যতিক্রমভাবে উপস্থিত হবো। ভালো কিছু ডিরেক্টরের কাজ করতে চাই। নতুন বছরের প্রত্যাশা সারা বছর যেন ভালো আর সুস্থভাবে কাজ করতে পারি। আর পৃথিবীর সবার মঙ্গল হোক।

সাইমন সাদিক
যে কোনো নতুনই আমার পছন্দের। সেখানে নতুন একটা বছর। নতুন বছর নিয়ে অনেক পরিকল্পনা আছে। যদিও সব পরিকল্পনায় সম্পূর্ণ হয়ে ওঠে না, তবে পরিকল্পনা করেই তো কাজ করতে হয়। নতুন বছরে চলচ্চিত্র ও নিজের ক্যারিয়ার নিয়েই আমার পরিকল্পনা। এর বাইরেও যেসব আছে সব গুছিয়ে নিতে চাই। নতুন নতুন চলচ্চিত্রে কাজ করতে চাই। ভালো গল্প ও চরিত্রের কাজ করব। দর্শকদের চাহিদা অনুযায়ী কাজ করার চেষ্টা করব। নতুন বছরে আমার বেশ কিছু চলচ্চিত্র আসবে সেগুলো নিয়েও আমার বেশ কিছু পরিকল্পনা আছে এবং সেগুলো নিয়েও আমি বেশ আশাবাদী। আমি বিশ্বাস করি বিগত বছরগুলোর চেয়ে নতুন বছর সবার ভালো কাটবে। পৃথিবীর সব মানুষ সুখী হোক নতুন বছরে।

আশনা হাবীব ভাবনা
নতুন বছরে পুরোপুরি অভিনয় নিয়েই আমার সব পরিকল্পনা। নতুন নতুন গল্প ও চরিত্রে অভিনয় করতে চাই। যেসব গল্পে আর চরিত্রে দর্শকরা কখনো আমাকে দেখেনি। তাছাড়া চ্যালেঞ্জিং কাজ করব। বরাবরই আমি চ্যালেঞ্জিং কাজেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। এছাড়াও নতুন বছরে আমার চলচ্চিত্র মুক্তি পাবে। ইতোমধ্যেই আমি দুটি চলচ্চিত্রে যুক্ত হয়েছি। নতুন বছরেই সেগুলোর শুটিং শুরু হবে। আরো কয়েকটি চলচ্চিত্রে শিগগিরই যুক্ত হবো। আর সেগুলো যাতে ভালোভাবে শেষ করতে পারি এসব নিয়েই পরিকল্পনা।
নতুন বছরে আমার প্রত্যাশা আমার আশপাশের সবাই, আমার পরিবার, আত্মীয়স্বজন, আমার সহকর্মী এবং পৃথিবীর সব মানুষ যেন ভালো থাকে। কোভিড সংক্রমণ আবারো বাড়ছে সেটা যেন থেমে যায় আর প্রভাব বিস্তার করতে না পারে। পৃথিবীর সবাই যেন সুস্থ থাকে- এটাই আমার নতুন বছরের প্রত্যাশা।

এফ এস নাঈম
নতুন বছরে আমার নতুন করে কোনো পরিকল্পনা নেই। যেভাবে এগিয়ে যাচ্ছি সেভাবে যেতে চাই। আমার কোনো তাড়াহুড়ো নেই। নিজের মতো কাজ করে যাব। যেভাবে চলছি যেভাবেই চলতে চাই। সততা দিয়ে নিজের কাজ যেভাবে বিগত দিনগুলোতে করেছি, সেরকম করেই কাজ করতে চাই। তবে কিছু বিষয়ে আরো লিমিটেড হবো। নিজের গতিতে নিয়মিত কাজ করে যাব। নতুন বছরে পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।

তানিন সুবহা
নতুন বছরের জন্য নিজেকে তৈরি করছি। বছরের শুরুটা চলচ্চিত্র দিয়ে শুরু করব। ইতোমধ্যেই চলচ্চিত্রে যুক্ত হয়েছি বছরের শুরুতেই শুটিং। নতুন বছরের পরিকল্পনা কাজ নিয়ে সারাবছর ভালোভাবে কাজ করতে চাই। নতুন আঙ্গিকে দর্শকদের সামনে উপস্থিত হতে চাই। নতুন বছরের প্রত্যাশা আমার পরিবার ও পৃথিবীর সবাই ভালো থাকুক। নতুন বছরে যেন ভালোভাবে চলতে পারি কাজ করতে পারি। পৃথিবীর সবার মঙ্গল হোক।

এলিনা শাম্মী
নতুন বছরকে বরণ করে নিতে হবে পুরনো ভুলেই। অভিনয় নিয়েই আমার সব পরিকল্পনা। দর্শকদের আরও কাছাকাছি যেতে চাই। যেসব চরিত্রে আমি এখন পর্যন্ত কাজ করিনি সেসবে কাজ করব। নতুন বছরে আমার প্রত্যাশা সিন্ডিকেট মুক্ত মিডিয়া। যারা যে কাজের জন্য যোগ্য তারাই সেই কাজ করুক। নতুন নতুন কাজ হোক ভালো ভালো। দর্শক হলমুখী হোক। সব বিপদ কেটে পৃথিবী সুন্দর হোক।

ফারহান আহমেদ জোভান
নতুন বছরে আমার পুরো পরিকল্পনা অভিনয় নিয়ে। সারা বছর ভালো ভালো সব কাজ করতে চাই যেসব চরিত্রে আমায় আগে দেখা যায়নি সেসব চরিত্রে কাজ করব। দর্শকদের জন্য নতুন সব কাজ উপহার দিব। নিজেকে আরো আপডেট করব। আমার অভিনয়কে আরো উন্নত করতে চাই। পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।

সামিরা খান মাহি
নতুন বছর নিয়ে আমার সেরকম কোনো পরিকল্পনা নেই। আরো ভালো ভালো কাজ করতে চাই। নতুন আঙ্গিকে দর্শকদের কাছে হাজির হতে চাই।
২০২২ আমার জীবনের সেরা একটি বছর হয়ে থাকবে। আমার কাজও সবকিছুর জন্যই সেরা একটি বছর। আমার প্রত্যাশা এরকম নতুন বছরও গত বছরের মতো ভালো কাটবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়