ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

সিনেমার প্রচারণায় ব্যস্ত পরী

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : কয়েকদিন হলো ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় নায়িকা পরীমনি। সেই ক্রান্তিকালের মধ্যেই সিনেমার প্রচারণায় ছুটতে দেখা গেল এই নায়িকাকে। ব্যক্তিজীবনে বৈরী সময় পার করলেও দায়িত্বের কারণে নিজের সিনেমার প্রচারণায় পিছিয়ে ছিলেন না পরী। গতকাল রাজধানীর বিএফ শাহীন স্কুল এন্ড কলেজে সকাল সাড়ে ৭টায় উপস্থিত হন পরী। এ সময় তারা ছাত্রছাত্রীদের মধ্যে কলম ও ক্লাস রুটিন বিতরণ করেন। এর সঙ্গে টিফিন ও পেন বক্সও ছিল। শাহীন কলেজের ক্যাম্পাসে পরীকে পেয়ে উচ্ছ¡াস প্রকাশ করেন হাজারো শিক্ষার্থী। তাদের সঙ্গে তাল মেলান পরী নিজেও।
উল্লেখ্য, পরীমনি ও সিয়াম আহমেদ জুটির অভিনীত শিশুতোষ চলচ্চিত্র অ্যাডভেঞ্চার অব সুন্দরবন মুক্তি পাচ্ছে ২০ জানুয়ারি। মুক্তি উপলক্ষে সিনেমাটির আনুষ্ঠানিক প্রচারণা শুরু হলো বুধবার। শিশুতোষ চলচ্চিত্রটির প্রচার শুরুটাও হলো শিশুদের মাঝে। বুধবার সকালে বিএফ শাহীন কলেজের স্কুল শাখার শিক্ষার্থীদের মাঝে সিনেমার প্রচারে হাজির হয়েছিলেন পরীমনি। তার উপস্থিতিতে শিশুরা যেমন উচ্ছ¡সিত, তেমনি পরীমনিও। সেই প্রচারের একটি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী। লেখেন, ‘শুভ সকাল’। আমাদের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র প্রধান দর্শকরা অনেক ভালোবাসা
আপনাদের জন্য।’
মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি পরিচালনা করেন রায়হান জুয়েল। পরিচালক জানান, ‘এটি যেহেতু শিশুতোষ চলচ্চিত্র, আমরা চেষ্টা করব বিভিন্ন স্কুল ও শিশুদের প্লে-গ্রাউন্ড ধরে প্রচারণা চালানোর।’ পরী-সিয়াম ছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, আশীষ খন্দকারসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়