ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

জামালপুরে শীতবস্ত্র বিতরণ করলেন ১৯ ডিভিশন জিওসি

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

১৯ পদাতিক ডিভিশনের দায়িত্বপূর্ণ শীতকালীন প্রশিক্ষণ এলাকা গতকাল বুধবার জামালপুর জেলার পিয়ারপুরে ৭০০টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী, বিএসপি (বার), এনডিসি, পিএসসি। এ সময় তিনি বলেন, প্রশিক্ষণ এলাকায় অসহায় ও দুস্থ মানুষদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণের এই মানবিক কার্যক্রম সেনাবাহিনীর ভাবমূর্তিকে উজ্জ্বল করেছে। আইএসপিআর
শীতবস্ত্র বিতরণের পাশাপাশি সেনাবাহিনী শীতকালীন প্রশিক্ষণ এলাকায় অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসাসেবা দিতে ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করছে। এরই অংশ হিসেবে বিভিন্ন ধরনের রোগের চিকিৎসা, গর্ভবতী-প্রসূতি মায়েদের চিকিৎসাসেবা ও বিশেষ পরামর্শ প্রদান করছে এবং অভিজ্ঞ চক্ষু বিশেষজ্ঞ দ্বারা বিভিন্ন রোগের চিকিৎসাসেবা প্রদান এবং বিনামূল্যে ওষুধপত্র বিতরণ করা হয়।

পরিদর্শনকালে স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, স্থানীয় বেসামরিক প্রশাসনের কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবির সেনাসদস্যরা, গণমাধ্যম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়