ইউনেসকোর প্রতিবেদন : দেশে শিক্ষা ব্যয়ের ৭১ ভাগ বহন করে পরিবার

আগের সংবাদ

তীব্র শীতে জবুথবু জনজীবন

পরের সংবাদ

গোপালগঞ্জে শীতবস্ত্র বিতরণ করলেন ৭ ডিভিশন জিওসি

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের দায়িত্বপূর্ণ শীতকালীন প্রশিক্ষণ এলাকা গতকাল বুধবার গোপালগঞ্জের মানিকদহে ১ হাজার ১০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা, আরসিডিএস, এনডিসি, পিএসসি। এ সময় তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সবসময়ে দেশের মানুষের পাশে থেকে যে কোনো প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে সদা প্রস্তুত রয়েছে।
তিনি আরো বলেন, দেশগঠন ও যে কোনো দুর্যোগে বাংলাদেশ সেনাবাহিনী সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। প্রশিক্ষণকালে সেনাবাহিনী তার জনকল্যাণমূলক কাজের অংশ হিসেবে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের পাশে নিয়মিত দাঁড়ায়। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সেনাবাহিনী আজ গোপালগঞ্জ অঞ্চলের অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে বলে তিনি মত প্রকাশ করেন। প্রশিক্ষণ এলাকায় নি¤œআয়ের শীতার্ত মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণের এই মানবিক কার্যক্রম সর্বস্তরের মানুষের মাঝে ইতিবাচক সাড়া ফেলেছে।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা, জেসিও এবং অন্যান্য পদবির সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়