বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

পূর্ব শত্রæতার জের : মহম্মদপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামে মোশারফ হোসেন মৃধা (৫৫) নামের এক কৃষককে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে ওই গ্রামের প্রতিপক্ষের লোকজন। গত সোমবার রাত ১১টায় এ ঘটনা ঘটে। মোশারফ মৃধা ওই গ্রামের মৃত নুরোল ইসলাম মৃধার ছেলে।
স্থানীয় আওয়ামী লীগের দুগ্রুপের মধ্যে দীর্ঘদিনের দ্ব›দ্ব ও আধিপত্য বিস্তারের জেরে খুনের ঘটনাটি ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এ ঘটনার পর থেকে বালিদিয়া গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। জানা যায়, উপজেলার বালিদিয়া গ্রামের আওয়ামী লীগ নেতা ইউনুস শিকদার এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান মীনার সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জেরে গত সোমবার রাতে খুন হন মোশারফ হোসেন মৃধা। তবে মোশারফ হোসেন মৃধা হত্যাকাণ্ডকে ঘিরে রহস্যের কথাও জানিয়েছেন স্থানীয় কেউ কেউ। কারণ হিসেবে তারা জানিয়েছেন, একজন মানুষকে কুপিয়ে হত্যা করা হলো অথচ আশেপাশের কেউ কোনো চিৎকারের শব্দ শুনতে পেল না!
মোশারফ হোসেন মৃধার শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাতে একাধিক চিহ্ন পাওয়া গেছে। নেপথ্যের কারণসহ পুলিশ হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে শিগগিরি গ্রেপ্তারের আওতায় আনবেন, এমনটায় আশা করছেন সচেতন মহল। নিহত মোশারফ হোসেন মৃধার ভাতিজা মিনারুল ইসলাম জানান, চাচাকে প্রতিপক্ষের লোকজন পূর্বপরিকল্পিতভাবে হত্যা করেছে। ঘটনাস্থলেই তিনি নিহত হন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা মর্গে পাঠিয়েছে।
সংবাদ পেয়ে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (মাগুরা সদর সার্কেল) নাজিম উদ্দিন আল আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় হত্যাকাণ্ডের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, এলাকায় আধিপত্য বিস্তারের জেরে অনাকাঙ্খিত এ ঘটনাটি ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় বলেন, ‘ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে এবং পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকার অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। খুনের সঙ্গে জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়