বোটানিক্যাল গার্ডেনে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীর স্বীকারোক্তি

আগের সংবাদ

বিদেশে বাংলাদেশের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণা : কী করছেন কূটনীতিকরা

পরের সংবাদ

কালিয়ায় নৌকাডুবি : ৩ দিন পর নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের কালিয়ায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজের তিন দিনপর গতকাল মঙ্গলবার সকালে নবগঙ্গা নদী থেকে মাহামুদ হোসেনের (৪৫) লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার বড়দিয়া নৌ-ফাঁড়ি পুলিশ লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ নিয়ে ওই দুর্ঘটনায় নিখোঁজ ৪ জনের লাশই উদ্ধার করা হয়েছে।
আত্মীয়স্বজনের সঙ্গে দাদির মৃতমুখ দেখার জন্য দুই বছরের শিশু সন্তানসহ আত্মীয়স্বজনদের সঙ্গে স্বামীর বাড়ি থেকে বাহিরডাঙ্গা গ্রামে বাবার বাড়িতে যাওয়ার পথে নবগঙ্গা নদীর বাহিরডাঙ্গা-চরবাহিরডাঙ্গা খেয়াঘাটে গত ৩০ ডিসেম্বর রাতে নৌকা ডুবে নিখোঁজ থাকা মাহামুদ হোসেনের লাশ চোরখালি নামক স্থানে ভেসে উঠলে পুলিশ উদ্ধার করে। এর আগে ঘটনার রাতেই নাজমা বেগম (২৬) ও তার ২ বছরের শিশুসন্তান নাসিম হোসেনের লাশ উদ্ধার করা হয়। নৌকার মাঝিসহ ১৫ জন যাত্রীর মধ্যে ৯ জন সাঁতরে প্রাণে বেঁচে গেলেও মৃত নাজমার ছোট ভাই রয়েল শেখ ও ভগ্নিপতি মাহামুদ হোসেনসহ ৪ জন নদীতে নিখোঁজ হয়। এদের মধ্যে গত ১ জানুয়ারি দ্বিতীয় দফা অভিযান চালিয়ে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থল থেকে বাবুপুর গ্রামের বাসিন্দা ও হামিদপুর ইউপির গ্রামপুলিশ লাবু শেখ (৩০) ও জোকারচর গ্রামের খানজে শেখের (৪৫) লাশ উদ্ধার করে। তৃতীয় দফায় গত সোমবার বিকালে রয়েল শেখের (২৮) লাশ উদ্ধার করে ডুবুরিদল। উপজেলার বড়দিয়া নৌ-পুলিশ ফাঁড়ির আইসি এস আই মো. লোকমান হোসেন বলেন, নিখোঁজ মাহামুদের ভাসমান লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নড়াইল ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. মাহাবুব আলম বলেন, নদীতে নিখোঁজ সবার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়