বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

মিমের বিয়েবার্ষিকী

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ২০২২ সালের ৪ জানুয়ারি তিনি বিয়ে করেছেন ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারকে। সেই বিশেষ দিনটি স্মরণীয় করে রাখতে দুবাইয়ে অবস্থান করছেন তারা। আর দুদিন পরই তাদের প্রথম বিয়েবার্ষিকী। এর আগে গত বৃহস্পতিবার ঢাকা থেকে দুবাই যান তারা। সনি ও মিমের সঙ্গে তাদের পরিবারের সদস্যরাও রয়েছেন। সেখানেই তারা থার্টি ফার্স্ট নাইট উদযাপন করেছেন। দুবাই থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মিম। সেখানে দেখা যায়, পৃথিবীর গগনচুম্বী অট্টালিকা বা উচ্চতম ভবন বুর্জ খলিফার সামনে স্বামী সনির সঙ্গে থার্টি ফার্স্ট নাইট উদযাপনে মেতেছেন এই অভিনেত্রী। তাদের সঙ্গে পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন সেখানে। ছবির ক্যাপশনে সবাইকে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন মিম। এর আগে স্বামীর সঙ্গে দুবাইয়ের রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আরেকটি ছবি শেয়ার করেন তিনি। দুবাই যাওয়ার আগে মিম বলেছিলেন, মূলত বিবাহবার্ষিকীর জন্যই আমরা দুবাই ট্যুরে যাচ্ছি। প্রথম বিয়েবার্ষিকী উপলক্ষে সনি আমাকে এই সারপ্রাইজ দিচ্ছে। যেহেতু এর মধ্যে থার্টি ফার্স্টও পড়ছে, তাই দুবাইয়ের নিউইয়ার উদযাপনেও অংশ নেব। জানা গেছে, ১০ দিনের সফর শেষে এ বছরের ৮ জানুয়ারি ঢাকায় ফিরবেন মিম-সনিসহ অন্যরা। দুবাই থেকে দেশে ফেরার পরদিন মিম উড়াল দেবেন কলকাতায়। কারণ সেখানেই তার নতুন সিনেমার কাজ চলছে। ঢাকার নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় সিনেমাটির নাম ‘মানুষ’। এতে টলিউড সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করছেন তিনি। ইতোমধ্যে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন মিম। নতুন লটের শুটিং শুরু হবে ১০ জানুয়ারি থেকে। প্রসঙ্গত, জিতের সঙ্গে মিমের দ্বিতীয় সিনেমা হচ্ছে ‘মানুষ’। এর আগে তারা একসঙ্গে ‘সুলতান দ্য সেভিয়র’ সিনেমায় অভিনয় করেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়