বিএনপি নেতা খন্দকার মাহবুব হোসেন আর নেই

আগের সংবাদ

দেশজুড়ে জেঁকে বসেছে শীত : উত্তররাঞ্চলের কয়েক জেলায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ > জনজীবন বিপর্যস্ত > বাড়ছে ঠাণ্ডাজনিত রোগবালাই

পরের সংবাদ

প্রকাশ্যে ‘অ্যানিমেল’ সিনেমার ফার্স্ট লুক

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার নতুন বছরের মধ্যরাতেই ‘অ্যানিমেল’ থেকে রণবীর কাপুরের ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন। প্রকাশ্য লুকে কারো দিকে তাকিয়ে আছেন নায়ক। রক্তে মাখামাখি তার সাদা শার্ট। ঠোঁটে সিগারেট। বগলে চেপে রেখেছেন রক্তলাগা কুঠার, যা নিয়ে বহু দিন ধরেই চর্চা। তবে এই প্রথম রণবীরকে এমন চেহারায় দেখতে পেলেন দর্শক। সিনেমায় রণবীরের বিপরীতে অভিনয় করবেন রাশ্মিকা মান্দানা। ‘অ্যানিমেল’ পুরোদস্তুর অ্যাকশন থ্রিলার। রণবীর-রাশ্মিকা ছাড়াও সিনেমায় থাকছেন অনিল কাপুর ও ববি দেওল। রণবীরের বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল। রণবীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন রাশ্মিকা। ২০২৩ সালের ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা ‘অ্যানিমেল’র। এই প্রথমবার এক সিনেমায় রণবীর-রাশ্মিকার জুটি দেখতে পাবেন দর্শক। যৌথভাবে প্রযোজনার দায়িত্বে রয়েছে মুরাদ খৈতান সিনেওয়ান স্টুডিও ও প্রণয় রেড্ডি ভাঙ্গার ভদ্রকালি পিকচার্স।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়